AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে উপজেলা দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ১৭ - ২০১৯ | ৬: ৩৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে উপজেলা দলিল লেখক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন বৃহস্পতিবার সম্পন্ন হয়েছে। নতুন কমিটি গঠনের জন্য ওই দিন সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্য়ন্ত চলে ভোট গ্রহন। মোট ৪৪ জন ভোটারের মধ্যে ৪২ জন ভোটার নিজের ভোটাধিকার প্রয়োগ করেন। বাকী পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে যায় এবার সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোটের মাধ্যমে নির্বাচিত করা হয় নেতৃত্ব।
প্রতিক বিহীন নির্বাচনে ২২ ভোট পেয়ে কলমদর আলী পুণরায় সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এবং তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী দিলোয়ার হোসেন আহমদ পেয়েছেন ২০ ভোট। ২৩ ভোট পেয়ে সেলিম আহমদ পুণরায় সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এবং তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী সাজিদ আলী পেয়েছেন ১৯ ভোট। নির্বাচনে ভোট গণনা শেষে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার উপজেলার সিনিয়র দলিল লেখক নিয়াজ আলী এবং নিবার্চনে সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বশির উদ্দিন ও আবদুল আজিজ।
নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বিভিন্ন পদে নির্বাচিতরা হলেন- সহ সভাপতি সাকির মিয়া, যুগ্ম সম্পাদক শংকর চন্দ্র দাশ, সাংগঠনিক সম্পাদক আবদুল মালিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বদর নূর খান, অর্থ সম্পাদক লুৎফুর রহমান জুয়েল, ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল খালিক, প্রচার সম্পাদক বালাই চন্দ্র চন্দ, দপ্তর সম্পাদক আপ্তাব উদ্দিন, সদস্য সাইদুল ইসলাম, রিপন কান্তি দাশ, মাস্টার আহমদ, আবদুল মজিদ, সাইফুল উদ্দিন।
ফলাফল ঘোষণার পর উপজেলার সিনিয়র দলিল লেখক আলহাজ্ব ফয়জুর রহমানের সভাপতিত্বে ও দলিল লেখক কাজল মালাকারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় দলিল লেখক সমিতির সহ সভাপতি হাজী সুলতান মিয়া বাদশা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় দলিল লেখক সমিতির যুগ্ম সম্পাদক ময়নুল ইসলাম খান, জেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক লোকমান মিয়া, যুগ্ম সম্পাদক দিলোয়ার হোসেন, বালাগঞ্জ উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি আবদুন নূর, সাধারণ সম্পাদক হোসাইন আহমদ, বিশ্বনাথ সাব-রেজিষ্ট্রী অফিসের সহকারী প্রদীপ কুমার ঘোষ, দলিল লেখক শংকর চন্দ্র ধর।
সভায় বক্তব্য রাখেন বিশ্বনাথ দলিল লেখক সমিতির নির্বাচিত সভাপতি কলমদর আলী, পরাজিত সভাপতি প্রার্থী দিলোয়ার হোসেন আহমদ, নির্বাচিত সাধারণ সম্পাদক সেলিম আহমদ, পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী সাজিদ আলী। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন দলিল লেখক সাকির মিয়া।

আরো সংবাদ