AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ১৪ - ২০১৯ | ১১: ২৩ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১টায় উপজেলা বিআরবিডি হল রুমে কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পালের সভাপতিত্বে ও সদস্য সচিব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুর রহমানের সঞ্চালনায় সভায় বক্তারা বলেন, সিলেট বিভাগে অপুষ্টির হার অধিক। বিশেষ করে খর্বাকৃতির হার। অপুষ্টিতে ভোগলে মানুষ রোগাক্রান্ত হয় বেশী । সকলে একযোগে কাজ করলে অপুষ্টিজনিত সমস্য দূর করা সম্ভব। বিশেষ করে গর্ভবতী নারী, দুগ্ধদানকারী মা ও শিশুদের পুষ্টি সমৃদ্ধ খাদ্যের প্রতি সচেতনতার লক্ষে জোরদার কর্মসূচি নিতে হবে। সেই সাথে জন সচেতনতামূলক একাজে এগিয়ে আসার জন্যে সরকারি ও বেসরকারী সকল বিভাগ’র প্রতি আহবান জানান বক্তারা।
সভায় বক্তব্য দেন পুষ্টি সমন্বয় কমিটির উপদেষ্ঠা, উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম নুনু মিয়া, ভাইস চেয়ারম্যান মো. হাবিবুর রহমান, সদস্য ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছয়ফুল হক, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. শফিকুল ইসলাম ভূঁইয়া, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়ন সভাপতি সাইফুল ইসলাম বেগ, শ্বামরাম সিসি’র সাপোর্ট গ্রুপ সদস্য বাপন দাস।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান (মহিলা) জুলিয়া বেগম, দশঘর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান ছাতির, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. কামরুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিধান রায়, জনস্বাস্থ প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী সঞ্জিত চন্দ্র সরকার, সূচনা প্রকল্পের নিউট্রিশন কর্মকর্তা হামিদা হক, সূচনা প্রকেল্পর উপজেলা সমন্বয়কারী মো. মোছাব্বের রহমান ও ফটো সাংবাদিক শফিকুল ইসলাম শফিক।

আরো সংবাদ