AM-ACCOUNTANCY-SERVICES-BBB

নেতাকর্মীদের রাজপথে থাকার আহবান জানালেন ইলিয়াসপত্নী লুনা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ২৫ - ২০১৯ | ৯: ৩৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা ও নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদির লুনা বলেছেন, সাবেক তিন বারের প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে বন্ধি রাখা হয়েছে। আন্দোলনের মাধ্যমে বেগম জিয়াকে মুক্ত করতে হবে। আগামী দিনে বেগম জিয়ার মুক্তির আন্দোলনের ডাক আসলে ঐক্যবদ্ধভাবে দলীয় নেতাকর্মীদের রাজপথে থাকার আহবান জানান।

তিনি বলেন, আজ দীর্ঘদিন ধরে সিলেটের কোটি মানুষের নেতা আমার স্বামী ইলিয়াস আলী নিখোঁজ রয়েছে। কিন্তু আজও তার কোনো সন্ধান সরকার দিতে পারেনি। মিথ্যা-মামলা দিয়ে একের পর এক বিএনপির নেতাকর্মীকে কারাগারে প্রেরণ করছে সরকার। হামলা-মামলা দিয়ে সরকার পতন আন্দোলন দমন করা যাবেনা।

তিনি বুধবার সন্ধ্যায় ইলিয়াস আলীর নিজ বাড়ি বিশ্বনাথ উপজেলার রামধানা গ্রামের বাসভবনে খাজাঞ্চী ও বিশ্বনাথ সদর ইউনিয়ন যুবদলের পৃথক দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য এসব কথাগুলো বলেন।

খাজাঞ্চী ইউনিয়ন যুবদল নেতা শওকত আলী, বিশ্বনাথ ইউনিয়ন যুবদল নেতা আব্বাস আলী সুমনের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক আবদুল লতিফ এবং বিশ্বনাথ ইউনিয়ন যুবদল নেতা তানবির হোসেনের পরিচালনায় পৃথক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন, জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ময়নুল হক, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান লিলু মিয়া, যুগ্ম-সম্পাদক আবদুল হাই, বশির আহমদ, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আহমেদ নূর উদ্দিন, যুগ্ম-সম্পাদক জামাল আহমদ, বিএনপি নেতা রাজু আহমদ, খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুস শহিদ, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক সুরমান খান, যুগ্ম-আহবায়ক নানু মিয়া, মুসলিম আলী, নজির আহমদ, তাজুল ইসলাম, সোহাগ আহমদ চন্দন, যুক্তরাজ্য যুবদল নেতা আবদুল ওয়াহিদ আলমগীর।

বক্তব্য রাখেন খাজাঞ্চী ইউপি যুবদল নেতা শফিক খান, মাসুক মিয়া, নুর আলী, আনোয়ার হোসেন, বিশ্বনাথ ইউপি যুবদল নেতা ময়নুল হক, সাহেল আহমদ, কয়েছ আহমদ, নানু মিয়া, শাহ লিলু মিয়া।

এসময় বিএনপি নেতা গণি শাহ, উপজেলা যুবদল নেতা আবেদুর রহমান আছকির, শাহজাহান, আবু সুফিয়ান, সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক তানিমুল ইসলাম, উপজেলা ছাত্রদলের আহবায়ক মতিউর রহমান সুমন, সদস্য শাহ আমির উদ্দিন, ছাত্রদল নেতা প্রবেল আহমদ, দিলোয়ার হোসেন সজিব, আবদুল কাইয়ুমসহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি এবং সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সম্মেলনে সভার সর্বসম্মতিক্রমে আব্বাস আলী সুমনকে সভাপতি, সাহেল আহমদকে সহ-সভাপতি, কয়েছ আহমদকে সাধারণ সম্পাদক, নানু মিয়াকে যুগ্ম-সম্পাদক ও শাহ লিলু মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে বিশ্বনাথ সদর ইউনিয়ন যুবদলের কমিটি ঘোষনা করা হয়।

এদিকে, শওকত আলীকে সভাপতি, শফিক খানকে সিনিয়র সহ-সভাপতি, মাসুক মিয়াকে সাধারণ সম্পাদক, নূর আলীকে যুগ্ম-সম্পাদক ও আনোয়ার হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে খাজাঞ্চী ইউনিয়ন যুবদলের কমিটি ঘোষনা করা হয়। কমিটিগুলো আগামী তিন মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠনের নিদের্শনা দেয়া হয়।

আরো সংবাদ