AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে মিছবাহ উদ্দিনের উদ্যোগে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করলেন ইলিয়াসপত্নী লুনা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ১১ - ২০১৯ | ৩: ৩৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে’র সাধারণ সম্পাদক ও যুক্তরাজ্যের কলচেষ্টার বিএনপির সভাপতি মোহাম্মদ মিছবাহ উদ্দিনের অর্থায়নে ১২০টি দরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী এবং প্রায় অর্ধ শতাধিক লোকের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। রবিবার (১১ আগস্ট) দুপুরে উপজেলার ভোগশাইলস্থ শাহপিন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা ও নিখোঁজ এম ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনা রুশদীর লুনা।
বক্তব্যে তিনি বলেন- প্রবাসীরা সব সময় দেশের কল্যাণে কাজ করে যাচ্ছেন। প্রবাসে নিজেদের কষ্টার্জিত টাকা দেশের অসহায় দরিদ্র মানুষের কল্যাণে ব্যয় করছেন। তিনি বলেন, মানুষ ভোট দিতে চায়। কিন্ত আজ মানুষের ভোটের অধিকার হরণ করা হয়েছে। তা ফিরে পেতে হলে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। এসময় তিনি বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও নিখোঁজ এম ইলিয়াস আলীকে ফিরে পেতে সকলে কাছে দোয়া কামনা করেন।
উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিনের সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেসক্লাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু’র পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে’র সাধারণ সম্পাদক ও যুক্তরাজ্যের কলচেষ্টার বিএনপির সভাপতি মোহাম্মদ মিছবাহ উদ্দিন। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক জামাল আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ময়নুল হক, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়া, যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আহমেদ নুর উদ্দিন, এলাকার মুরব্বি হাজী আব্দুন নুর, আনফর আলী, বিশ্বনাথ বার্তার সম্পাদক মোসাদ্দিক হোসেন সাজুল, ব্যবসায়ী আব্দুন নুর, বিএনপি নেতা আব্দুল জলিল, আব্দুন নুর, ফরিদ মিয়া, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল লতিফ, যুবদল নেতা নাজিম উদ্দিন, শাহজাহান আলী, আবুল কালাম রুনু, আয়াস আলী, তরুণ সমাজকর্মী কছির আলী, জেলা ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান খালেদ, উপজেলা ছাত্রদলের আহবায়ক মতিউর রহমান সুমন, সদস্য শাহ আমির উদ্দিন, ছাত্রদল নেতা হুসাইন আহমেদ প্রবেল, জুনেদ আহমদ, বিশ্বনাথ ডিগ্রি কলেজ ছাত্রদলের সভাপতি রাসেল আহমদ, সংগঠক আব্দুস সালাম মুন্না প্রমুখ।

আরো সংবাদ