AM-ACCOUNTANCY-SERVICES-BBB

খালেদা জিয়ার সুস্থতা ও ইলিয়াস আলীকে ফিরে পেতে দোয়া চাইলেন লুনা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ১১ - ২০১৯ | ১১: ২৮ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীকে ফিরে পেতে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা, ইলিয়াসপত্নী তাহসিনা রুশদীর লুনা। তিনি শনিবার (১০ আগস্ট) দুপুরে বিশ্বনাথের হরিকলস গ্রামে ‘মরহুম আনিছ উল্লাহ এন্ড করফুল বিবি ফাউডেশন’র উদ্যোগে গরীব-অসহায় মানুষের মধ্যে ঈদের খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই দোয়া কামনা করেন।
বক্তব্যে তিনি বলেন- মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে দেশ ও জাতির উন্নয়নে প্রবাসীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন। নিজেদের কষ্ঠার্জিত অর্থ দিয়ে দেশে থাকা অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। নাড়ির টান ও দেশপ্রেম আছে বলেই বঞ্চিত ও অবহেলিত মানুষের জন্য তারা কাজ করছেন।
ফাউডেশনের ফাউন্ডার যুক্তরাজ্য প্রবাসী নুরুল ইসলামের সভাপতিত্বে ও বিশ্বনাথ সরকারি ডিগ্রি কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক একে রাজু’র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন, জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ময়নুল হক, উপজেলার বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়া, যুগ্ম-সম্পাদক আবদুল হাই, আহমেদ নুর উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা রিয়াজ উদ্দিন।
এসময় উপস্থিত ছিলেন- বিএনপি নেতা তালেব আলী, যুক্তরাজ্য প্রবাসী সাইফুল ইসলাম, সানিয়ুল ইসলাম, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক কদর আলী, আব্দুল লতিফ, যুবদল নেতা শাহজাহান, আবু সুফিয়ান, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান খালেদ, উপজেলা ছাত্রদল নেতা ফাহিম আহমদ, ইমলাক আহমদ, ইমরান আহমদ, ব্যবসায়ী আবদুস সালাম, আবদুল্লাহ প্রমুখ। আলোচনা সভা শেষে নিখোঁজ এম ইলিয়াস আলীর সন্ধান কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে এলাকার প্রায় দেড় শতাধিক গরীব-অসহায় মানুষের মধ্যে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আরো সংবাদ