AM-ACCOUNTANCY-SERVICES-BBB

খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ৭ - ২০১৯ | ৬: ২৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ‘খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র উদ্যোগে এবং খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ব্যবস্থাপনায় ২৬০টি অসহায় দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী (চাল, পিয়াল, সোয়াবিন, আলু, লাচ্ছি) ও অর্ধ শতাধিক লোকের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বুধবার (৭ আগস্ট) দুপুরে স্থানীয় ইউনিয়ন পরিষদে আনুষ্ঠানিকভাবে এই খাদ্য সামগ্রী ও অর্থ বিতরণ করা হয়।
ইউপি চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এবং বিশ্বনাথ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্যের নর্থওয়েলসাম’র কাউন্সিলর ও খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সভাপতি ফলিক চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য কবির আহমদ কুব্বার, খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সহ সভাপতি রেদওয়ান আহমেদ সুহেল, জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাঃ মোস্তাক আহমেদ রুহেল। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ইউপি সদস্য আমির উদ্দিন।
এসময় উপস্থিত ছিলেন- সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, নূর উদ্দিন, আব্বাস হোসেন ইমরান, স্থানীয় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ সিরাজ উদ্দিন, ইউপি সদস্য গৌছ আহমদ বাবুল, ফজলুল হক, শফিক মিয়া, মিছিরুল ইসলাম, বখতিয়ার আহমদ, হবিবুল ইসলাম, আব্দুল মতিন, সালমা বেগম, গীতা রানী বৈদ্য, পরিষদের সচিব বিঞ্চু পদ চৌধুরী, সংগঠক মোস্তাক আহমদ মোস্তফা, নজরুল ইসলাম, ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মাসুদ আহমদ, মুন্নি বেগম প্রমুখ।

আরো সংবাদ