AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৪ - ২০১৯ | ৪: ৫৬ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ১৭ বছর বয়সী এক স্কুলছাত্রীকে বখাটেরা ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সে উপজেলা সদরের হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের দশম শ্রেণীর ছাত্রী। গত মঙ্গলবার বিকেলে উপজেলার রামধানা এলাকায় এঘটনাটি ঘটে। এ ঘটনায়  ওই স্কুলছাত্রীর মা বাদি হয়ে উপজেলার শেখের গাঁওয়ের আবদুল খালিকের ছেলে অটোরিকসা চালক রাজন মিয়া (২২) কে অভিযুক্ত করে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-৪, তাং ০৪//০৭/২০১৯ইং। মামলায় আরো ৩জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে।

স্কুলছাত্রী ও তার পরিবারের অভিযোগ, প্রেমে প্রস্তাবে সাড়া না দেয়ায় গত মঙ্গলবার বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে বিশ্বনাথ-খাজাঞ্চী রোডের রামধানায় গেলে আগে থেকে ওৎপেতে থাকা রাজন স্কুলছাত্রীর পথগতি রোধ করে। তখন স্কুলছাত্রী অন্য পথে যেতে চাইলে রাজন তার সহযোগীদের নিয়ে স্কুলছাত্রীর ওপর হামলা চালায়। একপর্যায়ে গলা থেকে ওড়না খোলে ওই ছাত্রীর হাত-পা বেঁধে জোরপূর্বক টেনে হেঁচড়ে অটোরিকশায় তুলে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় তার চিৎকারে রামধানা গ্রামের লোকজন জড়ো হলে বখাটেরা অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগীতায় পরিবারের সদস্যরা ওই ছাত্রীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। ঘটনার পরদিন বুধবার বিকেলে স্কুলছাত্রীর মা বাদী হয়ে মেয়ের ওপর যৌন নিপীড়নকারীদের বিরুদ্ধে বিশ্বনাথ থানায় লিখিত অভিযোগ দাখিল করেন। এরপর আজ বৃহস্পতিবার সকালে দাযেরকৃত অভিযোগটি মামলায় রুজু করা হয়।

মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা বলেন, মামলার আসামীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

আরো সংবাদ