Search
Close this search box.

বিশ্বনাথে মৎস্য খামারের পুকুরে আ’লীগ নেতার লাশ : প্রহরী পলাতক

Facebook
Twitter
WhatsApp

received 634332543697677বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটেরবিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও এলাকার সালিশী ব্যক্তিত্ব আহমদ আলীকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।  বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার দেওকলস ইউনিয়নের পুরান সৎপুর গ্রামস্থ নিজের মৎস্য খামার থেকে আহমদ আলীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তিনি দক্ষিণ সৎপুর গ্রামের মৃত ওহাব উল্লাহর পুত্র।
এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে বাড়ি থেকে বের হয়ে স্থানীয় টিকির বাজারে যান আহমদ আলী। এদিকে রাত ৮টার পর্যন্ত ১৪ বছরের ছেলে ইব্রাহিম বাড়িতে না ফেরায় আহমদ আলীর ভাতিজা তাকে বিষয়টি অবহিত করে মোবাইলে কথা বলেন। এরপর ইব্রাহিম বাড়িতে ফিরে আসলে আবার মোবাইলে আহমদ আলীর সাথে যোগাযোগ করতে চাইলে সেটি বন্ধ পান পরিবারের লোকজন। আহমদ আলীর মোবাইল বন্ধ পেয়ে পরিবারের লোকজন ও এলাকাবাসী ঐক্যবদ্ধভাবে আহমদ আলীকে খোঁজতে বের হন। আহমদ আলীর মৎস্য খামারসহ সম্ভাব্য সব জায়গায় খুঁজেও তাকে না পেয়ে পুণঃরায় তার খুঁজে মৎস্য খামারে যান এলাকাবাসী ও পরিবারের লোকজন। এসময় খোঁজাখুঁজি একপর্যায়ে পুকুরের পশ্চিম-দক্ষিণ কোনার দিকে তার লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল শেষ করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করে। ঘটনার পর থেকে মৎস্য খামারের প্রহরী সৎপুর খাসজান গ্রামের মৃত ময়না মিয়ার পুত্র জমির হোসেন (৩০) পলাতক রয়েছে। আহমদ আলী খুন হওয়ার ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। খুনের ঘটনায় এলাকাবাসী ও পরিবারের সন্দেহের তীর দেওকলস ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মাছুম আহমদ মারুফের দিকে রয়েছে।
নিহত আহমদ আলীর পরিবারের দাবী, এলাকার একটি শালিস বৈঠক ও মৎস্য আড়ৎ কমিটি গঠনের জের ধরেই পূর্ব পরিকল্পনা অনুযায়ী তাকে (আহমদ) দেওকলস ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মাছুম আহমদ মারুফ গংরা মৎস্য খামারের প্রহরী জমির হোসেনের সাথে আতাত করে হত্যা করেছেন। পুকুর থেকে লাশ উদ্ধারের পর আহমদ আলীর সাথে থাকা মোবাইল ফোন, পায়ের জুতা, টর্চ লাইট ও পকেটে কোনা টাকা পাওয়া যায়নি বলে দাবী করেছেন পরিবার ও এলাকাবাসী।
সুরতহাল রিপোর্ট তৈরী কারি কর্মকর্তা বিশ্বনাথ থানার এসআই দিদারুল আলম জানান, লাশের মাথায় আঘাতের চিহ্ন ও একাধিক লিলাফুলা যখম রয়েছে। তবে বিশ্বনাথ থানার পরিদর্শক (ওসি) মোহাম্মদ দুলাল আকন্দ বলেন, প্রাথমিক ধারণায় মনে হচ্ছে আহমদ আলীকে খুন করা হয়েছে। এঘটনায় তার (আহমদ) পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এদিকে, শুক্রবার বিকেল ৬টায় উপজেলার সৎপুর উচ্চ বিদ্যালয় মাঠে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়েছে।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত