AM-ACCOUNTANCY-SERVICES-BBB

লিডিং ইউনিভার্সিটিতে ‘সাইবার গেমিং কনটেস্ট’

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৩১ - ২০১৫ | ৬: ৪২ অপরাহ্ণ

Syl Pic

সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং ইলেকট্রনিক্স ক্লাব অব লিডিং ইউনিভার্সিটির তত্ত্বাবধানে আন্তঃবিশ্ববিদ্যালয় ‘সাইবার গেমিং কনটেস্ট-১৫’ অনুষ্ঠিত হয়েছে। দুই দিনব্যাপী এ কনটেস্টের শুরু হয় গতকাল বুধবার। আজ বৃহস্পতিবার সমাপনী দিনে নগরীর একটি হোটেল কনটেস্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

সাইবার গেমিং কনটেস্টে বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট), শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি), ঢাকার বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ কলেজ, সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটি, নর্থইস্ট ইউনিভার্সিটি, ড্যাফোডিল ইউনিভার্সিটি, নর্থসাউথ ইউনিভার্সিটি, সিলেট এমসি কলেজসহ বিভিন্ন প্রতিষ্ঠান অংশগ্রহণ করে।

এদিকে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কবির হোসেইন। তিনি তার বক্তব্যে এ ধরনের চমৎকার আয়োজনের জন্য সংশ্লিষ্ট বিভাগের প্রশংসা করেন।

তিনি বলেন, এ ধরনের প্রতিযোগিতা শিক্ষার্থীদের মেধা উৎকর্ষতা সাধনে ভূমিকা রাখবে।

গেমিং কনটেস্ট-এর আহবায়ক ও বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. এস. এম সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউনিভার্সিটির রেজিস্ট্রা লে. কর্নেল (অব.) মুনির আহমেদ কাদেরী, ইইই বিভাগের লেকচারার মিনহাজ জামান লস্কর প্রমুখ।

গেমিং কনটেস্টের ফিফা-১৫ ইভেন্টে চ্যাম্পিয়ন সিলেট এমসি কলেজের মেহরান মুজিব, রানার্সআপ লিডিং ইউনিভার্সিটির মুহাইমিন আজিজ চৌধুরী, নিড ফর স্পিড মোস্ট ওয়ানটেড (এনএফসি) ইভেন্টে চ্যাম্পিয়স ঢাকার বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ কলেজের রেদোয়ান আহমেদ প্রিয়, রানার্সআপ লিডিং ইউনিভার্সিটির গাজী মো. জহিরুল আলম জয় এবং এইট বল পোল ইভেন্টে চ্যাম্পিয়ন লিডিং ইউনিভার্সিটির শতাব্দী রায়, রানার্সআপ একই বিশ্ববিদ্যালয়ের তাসনিম রশান চৌধুরীর হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

আরো সংবাদ