AM-ACCOUNTANCY-SERVICES-BBB

লামাকাজী ইউনিয়ন আ’লীগের উদ্যোগে বিজয় দিবসের আলোচনা সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ২৭ - ২০১৫ | ১০: ২৭ অপরাহ্ণ

27.12.15

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব পংকি খান বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে উন্নয়ন হবেই। আর এর সুফল ভোগ করবেন দেশের অবহেলিত-বঞ্চিত মানুষেরাই। আওয়ামী লীগের আমলেই উন্নয়ন ও উৎপাদন মানুষের ঘরে ঘরে পৌঁছে যার, অন্য কারও আমলে নয়। তিনি আরও বলেন, সততা ও নিষ্ঠার সাথে এলাকার উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করার জন্য এ অঞ্চলের সর্বস্থরের জনসাধারণের মনে স্থান করে নিয়েছেন জননেতা আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।
তিনি রোববার সিলেটের বিশ্বনাথে মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলার লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ‘আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে’ প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের কার্যকরী পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার বলেন, ৭১’র মহান মুক্তিযুদ্ধ চলাকালে খালেদা জিয়া পাকিস্থানী সেনাবাহিনীর মেজর ‘জানজুয়া’র ভালবাসায় বন্দি ছিলেন বলেই এখন মুক্তিযুদ্ধে শহীদ হওয়া ব্যক্তিদের সংখ্যা নিয়ে পাগলের প্রলাপ বকতে শুরু করেছেন। তিনি (খালেদা) জানেন না শেখ হাসিনার জন্ম হয়েছে সকল বাঁধাকে পেছনে ফেলে বাংলার মানুষকে তাঁদের কাঙ্গিত স্থানে পৌঁছে দেওয়ার লক্ষে সঠিক নেতৃত্ব প্রদানের জন্য। কোন ষড়যন্ত্র করেই খালেদা জিয়া আপনি বাংলাদের মাটি ও মানুষের উন্নয়ন আটকাতে পারবেন না। বরং নিজেই ধ্বংশ হবে যাবেন, ধ্বংশ হয়ে যাবে আপনার বিএনপি।
লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রইছ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক শফিক উদ্দিন স্বপন, সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ শানুর হোসেন, লামাকাজী ইউপির প্যানেল চেয়ারম্যান-১ এনামুল হক মেম্বার, উপজেলা আওয়ামী লীগ নেতা আফরোজ বক্ত খোকন, অতুল দেব, সাইফুল আলম, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন আওয়ামী লীগ নেতা সমর আলী ও স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবু-বক্কর মোঃ ফয়ছল।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আবুল কালাম জুয়েল, আবদুল মতিন, শাখাওয়াত হোসেন, আবুল কালাম ফনিক, তৈমুছ আলী, আবদুল আহাদ, মুজিবুর রহমান, লালু মিয়া, সিদ্দিকুর রহমান, হারুন আহমদ, লামাকাজী ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়ছল আহমদ, জেলা ছাত্রলীগের সহ সম্পাদক আকবল হোসেন, সদস্য কামাল আহমদ, ইউনিয়ন ছাত্রলীগ নেতা ফখরুল আহমদ, ফয়জুর রহমান, আকরাম হোসেন সেলিম, রায়হান আহমদ, রুবেল আহমদ, তানজিম আহমদ, শফিক আহমদ, এর্শ্বাদ আলী, মাসুম আহমদ, তাজুল ইসলাম, সুমন আহমদ, বকুল আহমদ, মুরাদ আহমদ, ছিদ্দেক আলী প্রমুখ।

আরো সংবাদ