AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে আনোয়ারুজ্জামান চৌধুরী গণসংবর্ধনা বাস্তবায়নের লক্ষ্যে সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ২৬ - ২০১৫ | ৮: ৫৮ অপরাহ্ণ

DSC_0639

নিজস্ব প্রতিবেদক :: সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ ও বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমান বলেছেন, পাকিস্তান সৃষ্টির পর থেকে বাংলাদেশের রাজনীতিতে সিলেটের ভূমিকা ছিল খুব বেশী। কিন্ত কালের স্্েরাতে নীতি আদর্শহীন রাজনীতিতে জড়িয়ে পড়ায় সিলেটবাসী এখন জাতীয় রাজনীতির শূন্যতা যখন অনভব করছেন, ঠিক তখনই আমাদের সিলেটবাসীর তরুণ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরী জাতীয় রাজনীতিতে সিলেটের শূন্যতা পূরন করছেন বলে আমি মনে করি। তিনি বলেন, দলমত নির্বিশেষে সকলে মিলে আনোয়ারুজ্জামানের হাতকে শক্তিশালী করতে হবে। যারা অর্থ দিয়ে রাজনীতির করে দলের আদর্শ ত্যাগী নেতাকর্মীদের দূরে রাখে তাদের বিদায়ের পালা এখন সময়ের ব্যাপার মাত্র। মুহিবুর রহমান বিশ্বনাথে আনোয়ারুজ্জামান চৌধুরীর গণসংবর্ধনা সভায় যোগদানের জন্য সকলের প্রতি আহবান জানান।
তিনি শনিবার বিকেলে বিশ্বনাথ নতুন বাজারস্থ নিজ বাসবভনে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে অনুষ্ঠিত গণসংবর্ধনার প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক আছলম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভপতি আলহাজ্ব মজম্মিল আলী, আওয়ামী লীগ নেতা ছয়ফুল হক, ফখরুল আহমদ মতছিন, জবেদুর রহমান, এইচ এম ফিরুজ আলী, ফারুক আহমদ, মুক্তিযুদ্ধা আব্দুল কাদির, আ’লীগ নেতা বসারত আলী, বশির আহমদ, শেখ নূর মিয়া, সমর কুমার দাস, তাজ উদ্দিন খান শিশু, শেখ শহিদুল ইসলাম, শাহ আপ্তাব আলী, আব্দুর রব, নোয়াব আলী, যুবলীগ নেতা সিতার মিয়া।
এসময় উপস্থিত ছিলেন- যুক্তরাজ্য প্রবাসী সবজুল আলী, মাস্টার ফখর উদ্দিন, ফয়জুল ইসলাম, ওয়াব আলী, ইউনুছ আলী, রফিকুল ইসলাম, রুস্তুম আলী, মাসুক মিয়া, মাস্টার হানিফ আলী, আব্দুর রব, সুহেল আহমদ, শাহ আলম খোকন, লিয়াকত আলী, আখতার হোসেন, আফরোজ আলী, পার্থ সারতী দাস পাপ্পু প্রমূখ।
সভায় গণসংবর্ধনা সফলের লক্ষ্যে ছয়ফুল হককে আহবায়ক ও ফখরুল আহমদ মতছিনকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।

আরো সংবাদ