AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের উচ্চ-শিক্ষা বৃত্তি প্রদান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ২৭ - ২০১৫ | ১০: ৩০ পূর্বাহ্ণ

12241248_1004861899575181_2930470306161272283_n

নিজস্ব প্রতিবেদক :: ঢাকা, চট্রগ্রাম ও কুষ্ঠিয়া বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যায়নরত ১৯জন শিক্ষার্থীকে উচ্চ-শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে। গত বুধবার (২৩ ডিসেম্বর) বিকেলে প্রত্যেককে ১০ হাজার টাকা করে এ উচ্চ-শিক্ষা বৃত্তি প্রদান করে ‘বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউ’কে।
ট্রাস্টের স্থানীয় উপদেষ্টা কমিটির উদ্যোগে আয়োজিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ট্রস্টের চেয়ারপার্সন মির্জা আসহাব বেগ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিশ্বনাথের শিক্ষার উন্নয়নে আমাদেরকে ঐক্যবদ্ধভাবে একটি শিক্ষিত জাতি গঠনের লক্ষে কাজ করতে হবে।
বিশ্বনাথ ডিগ্রী কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ট্রাস্টের সাবেক চেয়ারপার্সন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সোলায়মান হোসেন, ট্রাস্টী আলহাজ্ব সাজ্জাদুর রহমান, মোবারক আলী, ওয়ারিছ উদ্দিন, নুরুজ্জামান, সাবেক ইউপি চেয়ারম্যান ছয়ফুল হক, রামসুন্দর হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষক নবেন্দু জ্যুতি দে ও ব্যংকার তাজ উদ্দিন আহমদ।
ট্রাস্টের স্থানীয় উপদেষ্টা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল বারির উপস্থাপনায় অনুষ্টানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আব্দুর রউফ ও স্বাগত বক্তব্য দেন উপদেষ্টা কমিটির সভাপতি নিশিকান্ত পাল।

আরো সংবাদ