AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেটে যাত্রাবিরতি শেষে ঢাকার ফিরলেন রেহানা-টিউলিপ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ২১ - ২০১৫ | ২: ২৬ অপরাহ্ণ

1

রফিকুল ইসলাম কামাল :: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানা ও তার মেয়ে, ব্রিটেনের লেবার পার্টি থেকে নির্বাচিত এমপি টিউলিপ সিদ্দিকী যুক্তরাজ্য থেকে দেশে ফেরার পথে সিলেটে যাত্রাবিরতি করেছেন। সোমবার সকাল ১০টায় তাদের বহনকারী ফ্লাইটটি (বিজি ০০৬) সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। ঘন্টাখানেক যাত্রাবিরতি শেষে সকাল সাড়ে ১১টায় ফ্লাইটটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।

এদিকে শেখ রেহানা ও টিউলিপ সিদ্দিকীর সাথে একই ফ্লাইটে দেশে ফিরেছেন সিলেট-২ আসনের সাংসদ ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ইয়াহইয়া চৌধুরী এহিয়া।

এদিকে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে শেখ রেহানা ও টিউলিপ সিদ্দিকীকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগরের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ প্রমুখ।

তারা রেহানা ও টিউলিপকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। ঘন্টাখানেক যাত্রাবিরতিকালে আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে বিভিন্ন বিষয়ে কথা বলেন শেখ রেহানা ও টিউলিপ।

সিলেট আওয়ামী লীগের একটি সূত্র জানিয়েছে, সপ্তাহখানেক দেশে অবস্থান করবেন শেখ রেহানা ও টিউলিপ সিদ্দিকী।10492006_932997006777723_5873110789402149016_n

আরো সংবাদ