AM-ACCOUNTANCY-SERVICES-BBB

পর্যায়ক্রমে এলাকার সকল উন্নয়ন হবে -এমপি ইয়াহইয়া চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২০ - ২০১৫ | ৬: ৪৯ অপরাহ্ণ

DSC_0537

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-২ আসনের সংসদ সদস্য, বন ও পরিবেশ বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেনছেন, আমি দল ও মতের উর্ধ্বে উঠে সকলকে সাথে নিয়েই এলাকার উন্নয়ন করে যাচ্ছি। পর্যায়ক্রমে এলাকার সকল উন্নয়ন কাজ হবে। জাতীয় পার্টি দেশের উন্নয়ন, শান্তি ও ঐক্যের রাজনীতিতে বিশ্বাসী। আমরা মানুষকে ভালবাসবো, ক্ষমতার অপব্যবহার কখনই করবো না। তিনি বলেন, জাতীয় পার্টির ইতিহাস উন্নয়নের ইতিহাস। তাই দেশের উন্নয়ন ও শান্তি পেতে হলে আবারো জাতীয় পার্টিকে ক্ষমতায় বসাতে হবে।
তিনি শুক্রবার বিকেলে বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের আশুগঞ্জ বাজারে স্থানীয় জাতীয় পার্টি আয়োজিত সংবর্ধনা ও যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
স্থানীয় ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি বাবরুল হোসেন বাবরুর সভাপতিত্বে ও উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক ফিরোজ আলীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা তাজীয় পার্টির সাবেক সাধারন সম্পাদক ইশরাকুল হোসেন শামিম, বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক মকবুল হোসেন, বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক রফিকুল আলম লালু, একেএম দুলাল, আবুল খয়ের মেম্বার।
এসময় উপস্থিত ছিলেন জাপা নেতা আনোয়ার আলী, সালেহ আহমদ তুতা, আনিছুর রহমান, উমর আলী, প্রদীপ চন্দ্র দেব, তাজ উদ্দিন, ছয়ফুল ইসলাম, আছাদ মিয়া, ইছরাফ আলী, কামাল উদ্দিন, আসাদ আহমদ, সালেহ আহমদ, কামরুল হাসান, এলাছ মিয়া, রফিকুল ইসলাম, শাহিন আহমদ, বিশ্বনাথ উপজেলা যুবসংহতির আহবায়ক নাছির উদ্দিন, যুগ্ম-আহবায়ক স্বপন রাজ, উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক আলা উদ্দিন, স্বেচ্ছাসেবক পার্টি নেতা মীর খোকন, রুহেল মিয়া, আব্দুর রহমান, সাহেল মিয়া, সাইফুল ইসলাম, উপজেলা তরুণ পার্টির আহবায়ক সুহেল তাজ সংসদ সদস্যের একান্ত সহকারী সায়েম শিকদার প্রমূখ।

আরো সংবাদ