AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বিকাশে প্রতারনার কবলে ব্যবসায়ী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১৬ - ২০১৫ | ৫: ০৮ অপরাহ্ণ

PicsArt_14439964-300x160

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে সোমবার সকালে বিকাশের মাধ্যমে ব্যবসায়ীর ৪৫ হাজার টাকা নিয়ে গেছে প্রতারক। প্রতারনার কবলে বালু-পাথর ব্যবসায়ী আবদুস সালাম। তিনি উপজেলার শাহজিরগাঁও গ্রামের বাসিন্দা।

ব্যবসায়ী আবদুস সালাম বলেন, সোমবার সকালে অপরিচত একটি মোবাইল নাম্বার (০১৭২৪-২৭৮৬৪৩) থেকে তার নিজ ফোনে কল আসে। ফোন রিসিভ করলে ওই ব্যক্তি বড় একটি বিল্ডিং এর কাজের সাইটে বালু-পাথর দেয়ার জন্য তাকে সহযোগিতা করবে বলে জানায়। এতে কিছু টাকা তাকে দিতে হবে। কাজের সাইট পাওয়ার পর টাকা ফেরত দিয়ে দেব বলে সে জানায়। টাকার দেয়ার পরপরই তার সঙ্গে সিলেট শহরে দেখা করতে বলে। অন্যতায় অন্য ব্যক্তিকে কাজের সাইট দেয়া হবে বলে সে জানায়। এরপর দুটি বিকাশ নাম্বার দিয়ে তাড়াতাড়ি টাকা দেয়ার কথা বলে।

তিনি বলেন, ওই ব্যক্তির কথা মতো বিশ্বনাথ থানার সামনে সুসমিতা বিকাশ এজেন্ড থেকে প্রথমে ২০ হাজার টাকা বিকাশ নাম্বারে (০১৭২৪-২৭৮৬৪৩) বিকাশ করি। এর কিছুক্ষণ পরে সে আবারও ২৫ হাজার টাকা বিকাশ করার জন্য ওই ব্যক্তি বলে। পরে আবারও ওই বিকাশ এজেন্ড থেকে আরও ২৫ হাজার টাকা বিকাশ নাম্বারে (০১৭৪১১৮০৭৮৩) নাম্বারে বিকাশ করি। কিন্তু টাকা পাঠানোর পর থেকে ওই ব্যক্তির সব কয়টি ফোন বন্ধ পাওয়া যায়।

আরো সংবাদ