AM-ACCOUNTANCY-SERVICES-BBB

নারায়ণগঞ্জ-৫ উপনির্বাচনে সেলিম ওসমান জয়ী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৬ - ২০১৪ | ৪: ৩২ অপরাহ্ণ

29671_aw
বিশ্বনাথ নিউজ ২৪ ডেক্স : জাতীয় সংসদে নারায়ণগঞ্জ-৫ আসনে জাতীয় পার্টির প্রার্থী সেলিম ওসমান বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। ১৪১টি কেন্দ্রের মধ্যে ১৪০টি কেন্দ্রের ভোট গণনা শেষে দেখা যায় সেলিম ওসমান (লাঙ্গল) ৮৩,৯৯২ ভোট পেয়েছেন। আর স্বতন্ত্র প্রার্থী এস এম আকরাম (আনারস)  পেয়েছেন ৬৪,৪২৯ ভোট। একটি কেন্দ্রের নির্বাচন স্থগিত করা হয়েছে।
বৃহস্পতিবার বিকেল চারটায় শেষ হওয়া এই নির্বাচন শান্তিপূর্ণ হলেও ভোটার উপস্থিতি ছিল অত্যন্ত কম। তবে সার্বিক দিক বিবেচনায় সন্তোষ প্রকাশ করেছে নির্বাচন কমিশন।
আওয়ামী লীগের আলোচিত সাংসদ (নারায়ণগঞ্জ-৪) শামীম ওসমানের ভাই জাতীয় পার্টির সংসদ সদস্য নাসিম ওসমান গত ২৯ এপ্রিল মারা গেলে আসনটি শূন্য হয়। এই আসনে তাঁদের আরেক ভাই সেলিম ওসমান জাতীয় পার্টির মনোনয়নে প্রার্থী হন।
আওয়ামী লীগ এখানে কোনো প্রার্থী দেয়নি। এই আসনে আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক এস এম আকরাম স্বতন্ত্র প্রার্থী হন।
এ নির্বাচনে আরও দুজন প্রার্থী আছেন। তারা হলেন কৃষক শ্রমিক জনতা লীগের শফিকুল ইসলাম দেলোয়ার ও মামুন সিরাজুল মজিদ। অবশ্য এ দুজনের তেমন কোনো তৎপরতা চোখে পড়েনি।

আরো সংবাদ