AM-ACCOUNTANCY-SERVICES-BBB

দিল্লির নির্দেশেই রায় স্থগিত : হান্নান শাহ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৪ - ২০১৪ | ১: ০১ অপরাহ্ণ

48931_hannan-shah
বিশ্বনাথ নিউজ ২৪ : বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ.স ম হান্নান শাহ বলেছেন, নয়াদিল্লির নির্দেশে নিজামীর রায় স্তগিত করা হয়েছে। রায় দিলে হরতাল হতে পারে এই আশঙ্কায় সরকার রায় দিচ্ছে না। তিনি বলেন, রায় কেন হলো না। ‘র’ এর এজেন্ট থেকে খবর এসেছে রায় দেয়া যাবে না। জনগণ রায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতে পারে। সুষমা যদি দেখে জনগণ প্রতিবাদ করছে তাহলে তিনি ভাববেন সরকারের সাথে জনগণ নেই।
মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসকাব মিলনায়তনে অপরাজেয় বাংলাদেশ আয়োজিত ‘আতংকের জনপদ বাংলাদেশ-শান্তি প্রতিষ্ঠায় জনতার করণীয়’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বিএনপির এই শীর্ষ নেতা বলেন, ‘বিএনপির উচিত হবে না সরকারের কাছে প্রস্তাব দেয়া। আন্দোলন করতে পারলে হাসিনা বেগম জিয়ার কাছে দৌড়ে আসবেন। বেগম জিয়ার নেতৃত্বে আমরা জনগণকে সাথে নিয়ে সে রকম আন্দোলন গড়ে তুলবো।
সরকারের সমালোচনা করে তিনি বলেন, ‘সরকার কোন দল নয়। জনগণের  প্রত্য ভোটে সরকার নির্বাচিত হয়। কিন্তু ৫ জানুয়ারি জনগণ ভোট দেয়নি। তাই এটাকে নির্বাচন বলা যায় না। এটা একটা অবৈধ সরকার। তারা দেশ ও জনগনের কাজ করে না। তারা নির্যাতন করতে ব্যস্ত।’

আরো সংবাদ