AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ইউপি সদস্যের পায়ে বটি দিয়ে কোপ, মূল অভিযুক্ত গ্রেপ্তার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১১ - ২০২৩ | ৭: ৪৪ অপরাহ্ণ

ইউপি সদস্যের পায়ে বটি দিয়ে কোপ

বিশ্বনাথ নিউজ২৪::: সিলেটের বিশ্বনাথে এক ইউপি সদস্যের পায়ে বটি দিয়ে কোপ মেরে জখম করার ঘটনায় থানায় দায়ের হওয়া মামলায় মূল অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম সেবুল মিয়া (৪০)। সে ওই ইউনিয়নের পূর্ব শ্বাসরাম গ্রামের চমক আলীর ছেলে। আজ শনিবার (১১ নভেম্বর) দুপুর ১২টায় স্থানীয় সাধুগ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহার সূত্রে জানাগেছে, ৯ অক্টোবর বৃহস্পতিবার রাতে পূর্ব শ্বাসরাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাস্তা পাকাকরণ কাজে বাঁধা প্রদান করেন করেন বিবাদীরা। এসময় বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য ও একই গ্রামের বাসিন্দা সামিম আহমদের ডান পায়ে বটি দিয়ে কোপ মেরে জখম করে বিবাদীরা।

এতে গুরুত্বর আহত হন ইউপি সদস্য সামীম আহমদ। সে সময় আহত সদস্যের প্যান্টের পকেটে থাকা নগদ ৫০ হাজার টাকা নিয়ে হামলাকারীরা পালিয়ে যায়। ইউপি সদস্য সামীম বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। তার সাথে আহত হন একই গ্রামের কবির মিয়ার ছেলে শ্রমিক কামরুল ইসলামও (৩৪)।

এ ঘটনায় ১০ অক্টোবর শুক্রবার রাতে, পূর্ব শ্বাসরাম গ্রামের মৃত: আব্দুল নূরের পুত্র ইউপি সদস‌্যের ছোঠ ভাই শাহেদ আহমদ (৩৬) বাদী হয়ে তিনজনকে অভিযুক্ত করে বিশ্বনাথ থানায় মামলা করেন। যার নং ৩। মামলায় প্রধান অভিযুক্ত বিশ্বনাথ সদর ইউনিয়নের পূর্ব শ্বাসরাম গ্রামের চমক আলীর পুত্র সেবুল মিয়া (৪০), অন্য অভিযুক্তরা হলেন একই গ্রামের মৃত: রিফাত উল্লাহর পুত্র চমক আলী (৬৫) ও চমক আলীর পুত্র টুনু মিয়া (৩৮)।

তথ্যটি নিশ্চিত করে বিশ্বনাথ থানার থানার অফিসার ইনচার্জ (ওসি) রমা প্রসাদ চক্রবর্তী জানান, ‘গ্রেপ্তার হওয়া আসামিকে সিলেটের আদালতে প্রেরণ করা হয়েছে।’ অন্য অভিযুক্তদেরকে গ্রেফতারের অভিয়ান চলছে।

আরো সংবাদ