AM-ACCOUNTANCY-SERVICES-BBB

প্রবাসে বসবাসরত বিশ্বনাথীরা দেশের মূখ উজ্জল করেছেন এবারো ৪ জন বৃটেনে কাউন্সিলর নির্বাচিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২২ - ২০১৪ | ১০: ২২ পূর্বাহ্ণ

Biswanath Pic 25.05.14

বিশ্বনাথ নিউজ ২৪ ডেক্স
বিশ্বনাথ উপজেলার চার কৃতি সন্তান যুক্তরাজ্যে গত ২২ মে স্থানীয় নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। প্রবাসে বসবাসরত বিশ্বনাথীরা আবারও দেশের মূখ উজ্জল করেছেন। বিগত প্রায় দেড় যুগ ধরে স্থানীয় নির্বাচনে বিশ্বনাথের কৃতি সন্তানরা ধারাবাহিকভাবে কাউন্সিলরা নির্বাচিত হয়ে আসছেন। এবারের নির্বাচনে চার কৃতি সন্তানের মধ্যে একজন মহিলা কাউন্সিলর নির্বাচিত হন। তারা হলেন- শেখ সিরাজুল ইসলাম, মো. আয়াছ মিয়া, আবদুল মালিক ও আয়েশা চৌধুরী রাকি।
শেখ সিরাজুল ইসলাম যুক্তরাজ্যের টাওয়ার হ্যামলেটসের বেথনালগ্রীণ সাউথ ওয়ার্ড থেকে লেবার পার্টি মনোনয়ন নিয়ে নির্বাচনে অংশ গ্রহন করে তৃতীয় বারের মত কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তিনি উপজেলার বিশ্বনাথ ইউনিয়নের উত্তর ধর্মদা গ্রামের শেখ আজর আলীর ছেল।
মো. আয়াছ মিয়া একই সিটির স্টেপনী গ্রীন ওয়ার্ড থেকে লেবার পার্টি মনোনয়ন নিয়ে নির্বাচনে অংশ গ্রহন করে প্রথম বারের মত কাউন্সিলর নির্বাচিত হন। তিনি উপজেলার দশঘর ইউনিয়নের ধরারাই গ্রামের প্রবাসী আবুল হোসেনের দ্বিতীয় পুত্র।
আবদুল মালিক ওন্ডহাম মেট্রো বরো কোল্ডহার্স্ট ওয়ার্ড থেকে লেবার পার্টির মনোনয়ন নিয়ে দ্বিতীয় বারের মত কাউন্সিলর নির্বাচিত হন। তিনি উপজেলার দৌলতপুর ইউনিয়নের করপাড়া গ্রামের আবদুল ওয়াহিদের পুত্র। আয়েশা চৌধুরী রাকি যুক্তরাজ্যে নিউহাম এর বেক্টন ওয়ার্ড থেকে লেবার পার্টির মনোনয়ন নিয়ে ৪র্থ বারের মত কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তিনি বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের সর্দার পাড়া গ্রামের মৃত আবদুল লতিফের মেয়ে।

আরো সংবাদ