বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বালাগঞ্জের বন্যার্ত শিশুদের জন্য ইউএনও’র ব্যতিক্রমী উপহার!  » «   বিশ্বনাথ থানার ৩ পুলিশ অফিসার পুরস্কৃত  » «   বিশ্বনাথে পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে এইচএসসি’তে পাশের হার ৬৫.৪০% ও আলিমে ৯১.৫১%  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া ও মাহফিল অনুষ্ঠিত  » «   দৈনিক যায়যায়দিন’র বিশ্বনাথে প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ  » «   রংপুরের পল্লীনিবাসে​ রাষ্ট্রীয় মর্যাদায় এরশাদের দাফন সম্পন্ন  » «   টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার  » «   বিশ্বনাথে মদিনাতুল উলুম মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান  » «   বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ’র গভর্ণিং বডি’র নির্বাচন সম্পন্ন  » «   বিশ্বনাথে আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচনে ভোটগ্রহন চলছে  » «   ক্রিকেটের জনক ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন  » «  

লন্ডনে জগন্নাথপুর পৌর মেয়র আব্দুল মনাফের সাথে মতবিনিময় ও ঈদ পুনর্মিলনী

বিশ্বনাথনিউজ২৪ :: যুক্তরাজ্যের বসবাসরত জগন্নাথপুর উপজেলার হবিবপুর আশিঘর এলাকার বাসিন্দাদের উদ্যোগে জগন্নাথপুর পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মনাফের সাথে মতবিনিময় ও ঈদপূণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। এতে বিভিন্ন শহর থেকে গ্রামের বাসিন্দা, স্থানীয় জনপ্রতিনিধি ও কমিউনিটি নেতৃবৃন্দ অংশনেন। গত ১১ জুন মঙ্গলবার পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেলের একটি রেস্টুরেন্টে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন প্রবীন মুরব্বি আলহাজ্ব সাজ্জাদুর রহমান।
শফিউল আলম বাবুর পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মুহাম্মদ রুহেল মিয়া। সভায় পৌরসভাসহ এলাকার উন্নয়নে প্রবাসীদের পক্ষ থেকে বিভিন্ন দাবী তুলে ধরা হয়। এসময় মেয়র আব্দুল মনাফ সকলের বক্তব্য শুনেন এবং তা যথা সাধ্য বাস্তবায়নের আশ্বাস প্রদান করেন। একই সাথে লন্ডনে চিকিৎসা করতে আসা মেয়র তার রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন এবং মতবিনিময় সভা আয়োজনের জন্য এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞা জানান।
মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ডেপুটি স্পীকার কাউন্সিলার আহবাব মিয়া, সাবেক দুইবারের স্পীকার কাউন্সিলার আব্দুল মুকিত চুন্নু এমবিই, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সৈয়দ আব্দুল কাশেম, কমিউনিটি নেতা আলহাজ্ব মন্তাজ আলী, জগন্নাথপুর বৃটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের সাধারণ সম্পাদক হাসনাত আহমদ চুন্নু, সাবেক সাধারণ সম্পাদক মল্লিক শাকুর ওয়াদুদ, মুজিবুর রহমান মুজিব, কমিউনিটি নেতা শফিক আহমদ, জগন্নাথপুর ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের সহ সভাপতি এম এ কাদের, সাংবাদিক আবু সুফিয়ান চৌধুরী, কমিউনিটি নেতা সৈয়দ সাদেক, মুমিন খান, আলহাজ্ব সঞ্জব আলী, আলহাজ্ব আলাউদ্দিন, আলহাজ্ব ছুরত আলী, আলহাজ্ব আশকর আলী, আলহাজ্ব তেরাব আলী, আরশ আলী, ফজলু মিয়া, জানে আলম, মোগল মিয়া, আনর আলী, জয়নাল আবেদিন, বাবুল মিয়া, আলিম উদ্দীন প্রমুখ।
আলোচনা শেষে মেয়র আলহাজ্ব আব্দুল মনাফ এর রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মৌলানা সানাওয়ার হোসেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ