বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বাজেটকে স্বাগত জানিয়ে বিশ্বনাথে আ’লীগের আনন্দ মিছিল-সভা

বিশ্বনাথনিউজ২৪ :: ২০১৯-২০ অর্থ বছরের জন্য “সমৃদ্ধ আগামীর পথযাত্রায় বাংলাদেশ, সময় এখন আমাদের, সময় এখন বাংলাদেশের” শিরোনামে ঘোষিত বাজেটকে স্বাগত জানিয়ে সিলেটের বিশ্বনাথে বৃহস্পতিবার সন্ধ্যায় আনন্দ মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন। মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে বাসিয়া সেতুর উপর অনুষ্ঠিত পথসভায় এসে শেষ হয়।

পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া। তিনি বলেন, ইতিহাস সৃষ্টিকারী বাজেট ঘোষণা করা সম্ভব হয়েছে একমাত্র জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বার বারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র যোগ্য নেতৃত্বের কারণেই। দেশের প্রত্যেটি গ্রামে গ্রামে আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের উন্নয়ন পৌঁছে দেওয়ার মাধ্যমে ‘গ্রাম হবে শহর’ প্রকল্প বাস্তবায়িত করা হবে। কোন মানুষই শেখ হাসিনা সরকারের উন্নয়ন থেকে বঞ্চিত হবেন না।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যানের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী। সভাপতিত্বে বক্তব্যে আলহাজ্ব পংকি খান বলেন, দেশবাসী আওয়ামী লীগের কাছে যেমনটি প্রত্যাশা করে বার বার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা’কে প্রধানমন্ত্রী নির্বাচিত করেছেন, দিন দিন বাজেটের আকার বৃদ্ধি পাওয়া তারই বাস্তব প্রতিফলন।

আনন্দ মিছিল ও পথসভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, প্রচার সম্পাদক নিখিল পাল, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দাস, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক  শাখাওয়াত হোসেন, কার্যনির্বাহী সদস্য রফিক হাসান মেম্বার, নিজাম উদ্দিন, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুফি শামছুল ইসলাম, সাধারণ সম্পাদক মহব্বত আলী, আওয়ামী লীগ নেতা আবদুস সালাম, শানুর আহমদ জয়দু, ফজলুর রহমান শিপন, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি সাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক আবদুল হান্নান বদরুল, সাবেক যুগ্ম আহবায়ক সাইদুর রহমান, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলী, সাবেক কার্যকরী সভাপতি শংকর দাশ শংকু, উপজেলা যুবলীগ নেতা আবদুল হক, নূরশেদ আহমদ, যুবলীগ নেতা মনোহর হোসেন মুন্না, মুহিবুর রহমান সুইট, ময়না দেব, ফুলকাছ মিয়া, রাজু আহমদ খান, রিপন আহমদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিক মিয়া, সিজিল মিয়া, সাঈদ মিয়া, মহানগর ছাত্রলীগ নেতা সাফায়েত খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য, সহ সভাপতি শিপন আহমদ, মুজিবুর রহমান মঞ্জু, সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ বুরহান আহমদ রুবেল, সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয়, মাসুদ আহমেদ, ছাত্রলীগ নেতা শামীম আহমদ, কামরুল ইসলাম, সিরাজুল ইসলাম রুকন, জাকির হোসেন, মারুফ আহমদ, হিমেল আহমদ, আবিদুর রহমান আবিদ, আশরাফ আহমদ, শিপন আহমদ, কয়েছ আহমদ, নূরুল আমীন প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

AFTER NEWS
You might also like

Leave A Reply

Your email address will not be published.