মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে জঙ্গিবাদ সচেতনতায় দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথ থেকে স্কুলছাত্র নিখোঁজ  » «   আ’লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের পশ্চিম ধলিপাড়া গ্রামের পানি নিষ্কাশনে ব্যবস্থা গ্রহনের দাবিতে স্মারকলিপি  » «   কুলাউড়ায় ট্রেন দুর্ঘটনায় নিহত ২ : আহত ২৫০  » «   বিশ্বনাথের সড়কগুলো সংস্কারের দাবীতে মানববন্ধন  » «   বিশ্বনাথে হেক্সাস’র সার্টিফিকেট বিতরণ  » «   বিশ্বনাথে প্রেগনেন্সি টেস্টে ভূল রিপোর্ট : অল্পের জন্য রক্ষা পেল গর্ভের সন্তান  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান অভিযানে সাড়ে ৯ হাজার জরিমানা আদায়  » «   বিশ্বনাথে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে রাস্তার ঝোপঝার পরিস্কার  » «   বিশ্বনাথে উন্নয়ন কাজের উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া  » «   বিশ্বনাথে আহমদ আলী স্মরণে উপজেলা আ’লীগের শোকসভা  » «   কৃষকরাই বাংলাদেশের প্রাণের বন্ধু :শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে প্রবাসীর বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের পাল্টা অভিযোগ : আদালতে মামলা  » «   সংবাদ প্রকাশের একদিন পরই বিশ্বনাথে সড়কের পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ  » «  

তিন শতাধিক শিক্ষার্থী নিয়ে লার্ণিং পয়েন্টের শিক্ষা সফর

বিশ্বনাথনিউজ২৪ :: প্রতি বছরের ধারাবাহিকতায় লার্নিং পয়েন্টের বার্ষিক শিক্ষা সফর বৃহস্পতিবার (২রা মে) অনুষ্ঠিত হয়। বিশ্বনাথ ও গোয়ালাবাজার ক্যাম্পাসের তিন শতাধিক ছাত্র/ছাত্রীর অংশ গ্রহনে লার্ণিং পয়েন্টের লার্নিং পয়েন্টের শিক্ষা সফর সম্পন্ন হয়। সিলেটের ড্রিমল্যান্ড পার্কে দিনভর বিভিন্ন আয়োজনে বিপুল উৎসাহ-উদ্দিপনায় দিন কাটে শিক্ষার্থীদের।
ইংরেজী ভাষা ও কারিগরি শিক্ষা লাভের অন্যতম প্রতিষ্ঠান লার্নিং পয়েন্ট। বিশ্বনাথ ও গোয়ালাবাজারে রয়েছে দুটি ক্যাম্পাস। ভ্রমনের গুরুত্ব বিবেচনা করে প্রতিষ্ঠান কর্তৃপক্ষ আয়োজন করে শিক্ষা সফরের। দুটি ক্যাম্পাসের শিক্ষার্থীদের নিয়ে যাওয়া হয় দেশের বিভিন্ন পর্যটক স্থানে।
প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা প্রধান ও বিশ্বনাথ সরকারি কলেজের ইংরেজী প্রভাষক (সাবেক) মো.মঈন উদ্দিনের নেতৃত্বে সু-শৃঙ্খলভাবে প্রতিবারের মত এবারও শিক্ষা সফর প্রাণবন্ত হয়ে উঠে। শিক্ষার্থীরা নিজেদের মন উজাড় করে আনন্দ ভাগাভাগি করে শিক্ষা সফরে।
মঞ্চ নাটক, নৃত্য আর গানে শিক্ষার্থীরা মাতিয়ে তুলে মঞ্চ। এতে অংশ নেন বিশ্বনাথ ও গোয়ালাবাজার ক্যাম্পাসের শিক্ষার্থীরা। তারা বিভিন্ন গুণী শিল্পীদের গান পরিবেশন করে আনন্দ দেন শিক্ষা সফরে অংশ নেয়া শিক্ষার্থীদের।
শিক্ষার্থীর পাশাপাশি শিক্ষা সফরে ছিলেন বিশ্বনাত প্রেসক্লাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু, লার্নিং পয়েন্ট ওসমানীনগর উপজেলার গোয়ালাবজার ক্যাম্পাসের ইন-চার্জ আব্দুস শহিদ, বিশ্বনাথ ক্যাম্পাসের কম্পিউটার ইন্সট্রাক্টর মোহাম্মদ ছালিক মিয়া, ইংরেজী শিক্ষক আব্দুল আলিম সুহেল, ফিদা আল-হাসান, ফৌরদৌস আহমদ, মোমিন আহমদ, নাদিয়া বেগম, শেখ রোজিনা বেগম, সিনিয়র অফিস এক্সিকিউটিভ ফখরুদ্দিন, এডমিশন অফিসার বেলায়েত হোসেন বেলাল, গোয়ালবাজার ক্যাম্পাসের ইংরেজী শিক্ষক জুনায়েদ আহমদ, বিলকিছ বেগম, মোমিনা বেগম, কম্পিউটার ইন্সট্রাক্টর আব্দুল লতিফ, ভিশন কোচিং সেন্টারের পরিচালক ইলিয়াস আলী, এমসি কলেজের শিক্ষার্থী আমিন উদ্দিন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ