মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার  » «   বিশ্বনাথে মদিনাতুল উলুম মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান  » «   বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ’র গভর্ণিং বডি’র নির্বাচন সম্পন্ন  » «   বিশ্বনাথে আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচনে ভোটগ্রহন চলছে  » «   ক্রিকেটের জনক ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন  » «   বিশ্বনাথ-জগন্নাথপুর সড়ক সংস্কারের আশ্বাস দেওয়ায় বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত প্রত‌্যাহার  » «   হুসেইন মুহাম্মদ এরশাদ আর নেই  » «   বিশ্বনাথে বন‌্যা পরিস্থিতি পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান-ইউএনও  » «   বিশ্বনাথে বন‌্যার পানিতে নিম্নাঞ্চল প্লাবিত : ব‌্যাপক ক্ষয়ক্ষতির আশংকা  » «   বিশ্বনাথে গরু চোর আটকে এলাকায় স্বস্তি  » «   বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত  » «   বিশ্ব জনসংখ্যা দিবসে বিশ্বনাথে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত  » «   অপরাধীদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা করতে হবে : পুলিশ সুপার  » «  

বিশ্বনাথে ভূমি সেবা সপ্তাহে ‘ই-নামজারি’তে ব্যাপক সাড়া

বিশ্বনাথনিউজ২৪ :: ভূমি সেবা সপ্তাহে সিলেটের বিশ্বনাথ উপজেলায় ই-নামজারিতে জনগণের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে। ১০ এপ্রিল থেকে ১৬ এপ্রিল পর্যন্ত শুরু হওয়া ভূমি সেবা সপ্তাহ-২০১৯ এ বিশ্বনাথে গত ৩দিনে ১১৩টি ই-নামজারি আবেদন জমা হয়েছে। এর মধ্যে প্রথম দিন ৪টি ও ৩য় দিন ২৬টি আবেদন নিস্পত্তি করা হয়। ই-নামজারির মাধ্যমে ৩ দিনে নামজারির সকল প্রক্রিয়া সম্পন্ন করে শুক্রবার সেবা গ্রহীতাদের মধ্যে নামজারিকৃত পর্চা প্রদান ও ভূমি উন্নয়ন কর আদায়ের রশিদ হস্তান্তর করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা।
এসময় উপস্থিত ছিলেন- উপজেলা সার্ভেয়ার শেফালী আক্তার, বিশ্বনাথ ইউনিয়ন ভূমি অফিসের তশিলদার নির্মল পাল চৌধুরী, সহকারী তশিলদার শ্যামল সিংহ, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, ভূমি অফিসের কর্মকর্তা প্রসেনজিৎ ধর, নুরুল ইসলাম, বুরহান মিয়া, ফয়েজ আহমদ, আশরাফ আলী প্রমুখ।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা জানান- ভূমি সেবা সপ্তাহের গত ৩ দিনে ১১৩টি ই-নামজারি আবেদন জমা হয়েছে। এর মধ্যে মোট ৩০টি আবেদন নিস্পত্তি করা হয়েছে। প্রথম দিন ৪ জন প্রবাসীকে এক দিনেই ই-নামজারির সকল প্রক্রিয়া শেষে বিকেলে ডি.সি.আর, ভূমি উন্নয়ন করের রশিদ ও নামজারি পর্চা বুঝিয়ে দেওয়া হয় এবং ৩য় দিন আরো ২৬টি আবেদন নিস্পত্তি করা হয়। এছাড়া নিয়মিত নামজারি কার্যক্রম অব্যাহত আছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ