শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে সাংবাদিকদের সাথে অশোভন আচরণের জন্য ইউএনও’র দুঃখ প্রকাশ  » «   বিশ্বনাথে প্রবাসীর কোটি টাকা আত্মসাতের মামলায় সাবেক চেয়ারম‌্যান আবারক গ্রেপ্তার  » «   বিশ্বনাথে নরশিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ে সাধারণ সভা  » «   বালাগঞ্জে শিলাবৃষ্টিতে বোরো ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  » «   বিশ্বনাথে সানশাইন মডেল একাডেমিতে পিঠা উৎসব ও প্রবাসীদের সংবর্ধনা  » «   বিশ্বনাথে নিরব ভাই ভাই স্পোটিং ক্লাবের ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন  » «   বিশ্বনাথ আ’লীগের সাংগঠনিক সুমনের পিতার দাফন সম্পন্ন  » «   সেবার অঙ্গীকার নিয়ে ৫ম বালাগঞ্জ উপজেলা পরিষদের যাত্রা শুরু  » «   বিশ্বনাথ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুমনের পিতার ইন্তেকাল  » «   বিশ্বনাথে গুণীজন সংবর্ধনা ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ  » «   লন্ডনী কন্যা সেজে শিউলির প্রতারণা  » «   মুজিবনগর দিবসে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের সভা  » «   অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে বিশ্বনাথের সাংবাদিকরা ঐক্যবদ্ধ  » «   বিশ্বনাথ প্রেসক্লাব থেকে অসিত রঞ্জন দেব বহিস্কার  » «   বিশ্বনাথে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড বাড়িঘর : ব্যাপক ক্ষয়ক্ষতি  » «  

বিশ্বনাথে ভূমি সেবা সপ্তাহে ‘ই-নামজারি’তে ব্যাপক সাড়া

বিশ্বনাথনিউজ২৪ :: ভূমি সেবা সপ্তাহে সিলেটের বিশ্বনাথ উপজেলায় ই-নামজারিতে জনগণের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে। ১০ এপ্রিল থেকে ১৬ এপ্রিল পর্যন্ত শুরু হওয়া ভূমি সেবা সপ্তাহ-২০১৯ এ বিশ্বনাথে গত ৩দিনে ১১৩টি ই-নামজারি আবেদন জমা হয়েছে। এর মধ্যে প্রথম দিন ৪টি ও ৩য় দিন ২৬টি আবেদন নিস্পত্তি করা হয়। ই-নামজারির মাধ্যমে ৩ দিনে নামজারির সকল প্রক্রিয়া সম্পন্ন করে শুক্রবার সেবা গ্রহীতাদের মধ্যে নামজারিকৃত পর্চা প্রদান ও ভূমি উন্নয়ন কর আদায়ের রশিদ হস্তান্তর করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা।
এসময় উপস্থিত ছিলেন- উপজেলা সার্ভেয়ার শেফালী আক্তার, বিশ্বনাথ ইউনিয়ন ভূমি অফিসের তশিলদার নির্মল পাল চৌধুরী, সহকারী তশিলদার শ্যামল সিংহ, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, ভূমি অফিসের কর্মকর্তা প্রসেনজিৎ ধর, নুরুল ইসলাম, বুরহান মিয়া, ফয়েজ আহমদ, আশরাফ আলী প্রমুখ।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা জানান- ভূমি সেবা সপ্তাহের গত ৩ দিনে ১১৩টি ই-নামজারি আবেদন জমা হয়েছে। এর মধ্যে মোট ৩০টি আবেদন নিস্পত্তি করা হয়েছে। প্রথম দিন ৪ জন প্রবাসীকে এক দিনেই ই-নামজারির সকল প্রক্রিয়া শেষে বিকেলে ডি.সি.আর, ভূমি উন্নয়ন করের রশিদ ও নামজারি পর্চা বুঝিয়ে দেওয়া হয় এবং ৩য় দিন আরো ২৬টি আবেদন নিস্পত্তি করা হয়। এছাড়া নিয়মিত নামজারি কার্যক্রম অব্যাহত আছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ