AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ভূমি সেবা সপ্তাহে ‘ই-নামজারি’তে ব্যাপক সাড়া

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৩ - ২০১৯ | ১২: ৫০ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: ভূমি সেবা সপ্তাহে সিলেটের বিশ্বনাথ উপজেলায় ই-নামজারিতে জনগণের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে। ১০ এপ্রিল থেকে ১৬ এপ্রিল পর্যন্ত শুরু হওয়া ভূমি সেবা সপ্তাহ-২০১৯ এ বিশ্বনাথে গত ৩দিনে ১১৩টি ই-নামজারি আবেদন জমা হয়েছে। এর মধ্যে প্রথম দিন ৪টি ও ৩য় দিন ২৬টি আবেদন নিস্পত্তি করা হয়। ই-নামজারির মাধ্যমে ৩ দিনে নামজারির সকল প্রক্রিয়া সম্পন্ন করে শুক্রবার সেবা গ্রহীতাদের মধ্যে নামজারিকৃত পর্চা প্রদান ও ভূমি উন্নয়ন কর আদায়ের রশিদ হস্তান্তর করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা।
এসময় উপস্থিত ছিলেন- উপজেলা সার্ভেয়ার শেফালী আক্তার, বিশ্বনাথ ইউনিয়ন ভূমি অফিসের তশিলদার নির্মল পাল চৌধুরী, সহকারী তশিলদার শ্যামল সিংহ, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, ভূমি অফিসের কর্মকর্তা প্রসেনজিৎ ধর, নুরুল ইসলাম, বুরহান মিয়া, ফয়েজ আহমদ, আশরাফ আলী প্রমুখ।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা জানান- ভূমি সেবা সপ্তাহের গত ৩ দিনে ১১৩টি ই-নামজারি আবেদন জমা হয়েছে। এর মধ্যে মোট ৩০টি আবেদন নিস্পত্তি করা হয়েছে। প্রথম দিন ৪ জন প্রবাসীকে এক দিনেই ই-নামজারির সকল প্রক্রিয়া শেষে বিকেলে ডি.সি.আর, ভূমি উন্নয়ন করের রশিদ ও নামজারি পর্চা বুঝিয়ে দেওয়া হয় এবং ৩য় দিন আরো ২৬টি আবেদন নিস্পত্তি করা হয়। এছাড়া নিয়মিত নামজারি কার্যক্রম অব্যাহত আছে।

আরো সংবাদ