AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে মেরিট কেয়ার স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ৩১ - ২০১৯ | ১২: ২৩ পূর্বাহ্ণ

বিশ্বনাথে মেরিট কেয়ার স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী সাংস্কৃতিক অনুষ্ঠান ও সম্মননা স্মারক প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার স্কুল প্রাঙ্গণে দিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান ব্যাংকার তাজ উদ্দিন আহমদ। বক্তব্যে তিনি বলেন, পড়াাশোনার পাশাপাশি প্রত্যেক শিক্ষার্থীকে খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডের সঙ্গে জড়িত থাকা দরকার। এতে শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটে। তিনি আরো বলেন, মাদকের করাল গ্রাস থেকে যুব ও ছাত্র সমাজকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই। লেখা-পড়ার পাশাপাশি খেলাধুলা আনতে পারে সুস্থ দেহ-সুস্থ মন।
প্রতিষ্ঠানের ব্যাবস্থাপনা পরিচালক মো. মধু মিয়ার সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন একলিমিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও প্রতিষ্ঠানের পরিচালক ফখর উদ্দিন, পরিচালক সামস উদ্দিন। শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও পরিচালক মনোয়ার হোসেন।
শিক্ষার্থী লুবাবা আরেফিন অবন্তি ও আমিনা আক্তারের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ভাইস প্রিন্সিপাল কাজল দেব। অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন, পরিমল দাশ, মাহমুদুল হাসান সোহাগ। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, প্রতিষ্ঠানের ছাত্রী নুশরাত ইসলাম, জেসমিন সুলতানা চাঁদনী।
অনুষ্ঠানে শিক্ষার্থীদের পরিবেশনায় দিনব্যাপী গান, আবৃত্তি, নৃত্য ও নাটকের মাধ্যমে সরগরম থাকে ক্যাম্পাস। অনুষ্ঠান শেষে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। -বিজ্ঞপ্তি

আরো সংবাদ