শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে সাংবাদিকদের সাথে অশোভন আচরণের জন্য ইউএনও’র দুঃখ প্রকাশ  » «   বিশ্বনাথে প্রবাসীর কোটি টাকা আত্মসাতের মামলায় সাবেক চেয়ারম‌্যান আবারক গ্রেপ্তার  » «   বিশ্বনাথে নরশিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ে সাধারণ সভা  » «   বালাগঞ্জে শিলাবৃষ্টিতে বোরো ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  » «   বিশ্বনাথে সানশাইন মডেল একাডেমিতে পিঠা উৎসব ও প্রবাসীদের সংবর্ধনা  » «   বিশ্বনাথে নিরব ভাই ভাই স্পোটিং ক্লাবের ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন  » «   বিশ্বনাথ আ’লীগের সাংগঠনিক সুমনের পিতার দাফন সম্পন্ন  » «   সেবার অঙ্গীকার নিয়ে ৫ম বালাগঞ্জ উপজেলা পরিষদের যাত্রা শুরু  » «   বিশ্বনাথ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুমনের পিতার ইন্তেকাল  » «   বিশ্বনাথে গুণীজন সংবর্ধনা ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ  » «   লন্ডনী কন্যা সেজে শিউলির প্রতারণা  » «   মুজিবনগর দিবসে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের সভা  » «   অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে বিশ্বনাথের সাংবাদিকরা ঐক্যবদ্ধ  » «   বিশ্বনাথ প্রেসক্লাব থেকে অসিত রঞ্জন দেব বহিস্কার  » «   বিশ্বনাথে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড বাড়িঘর : ব্যাপক ক্ষয়ক্ষতি  » «  

বিশ্বনাথের মারুফ হোসেনের এমবিএ ডিগ্রী অর্জন

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথের মেধাবী শিক্ষার্থী মারুফ হোসেন ফরহাদ পোস্ট গ্র্যাজুয়েশন (এমবিএ ডিগ্রী) অর্জন করেছেন। গত ২০শে মার্চ সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনির্ভাসিটির তৃতীয় সমাবর্তন অনুষ্ঠানে তিনি এই ডিগ্রি গ্রহন করেন। মারুফ হোসেন ২০১৫ সালে লিডিং ইউনির্ভাসিটি থেকে হিউম্যান রিসোর্স ম্যানেজম্যান্টে বিবিএ (অনার্স) গ্র্যাজুয়েশন ও একই ইউনির্ভাসিটি থেকে ২০১৭ সালে এমবিএ (মাস্টার্স) প্রথম বিভাগে পোস্ট গ্র্যাজুয়েশন কৃতিত্বের সাথে সম্পন্ন করেন।

মারুফ হোসেন ফরহাদ বিশ্বনাথ উপজেলার রাজনগর গ্রামের মো. ফরিদ মিয়া ও নরসিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হোসনে আরা বেগম দম্পতির প্রথম পুত্র।

সে ছোট বেলা থেকেই মেধার স্বাক্ষর রেখে চলেছে। ২০০৪ সালে সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে অষ্ঠম শ্রেণীতে বৃত্তি লাভ করেন। ২০০৭ সালে সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে এসএসসি, ২০০৯ সালে ব্লু-বার্ড স্কুল অ্যান্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগে এইচএসসিতে এবং ২০০০ সালে বিশ্বনাথ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম শ্রেণীর বৃত্তি পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করে বিশ্বনাথ উপজেলায় প্রথম স্থান ও সিলেট বিভাগের শ্রেষ্ঠ বৃত্তি লাভ করে।

মারুফ হোসেন মো. ফরহাদের ছোট ভাই আবু শাহাদাৎ মো.তানভীর সিলেট লিডিং ইউনির্ভাসিটিতে এলএলবি (অনার্স) ও ফাতিন হাসনাত ফাহিম সিলেট মেট্রোপলিটন ইউনির্ভাসিটিতে বিবিএ (অনার্স) অধ্যায়নরত।

মারুফ হোসেন মো. ফরহাদ এক প্রতিক্রিয়ায় বলেন- আমার এতদূর এগিয়ে আসার পিছনে অবদান রয়েছে বাবা-মা ও শিক্ষক/শিক্ষিকার। পড়ালেখা করে আমি অভিষ্ঠ লক্ষ্যে পৌঁছতে চাই। এজন্য সবার দোয়া ও আর্শিবাদ প্রার্থী।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ