AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের মারুফ হোসেনের এমবিএ ডিগ্রী অর্জন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৪ - ২০১৯ | ১০: ৪৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথের মেধাবী শিক্ষার্থী মারুফ হোসেন ফরহাদ পোস্ট গ্র্যাজুয়েশন (এমবিএ ডিগ্রী) অর্জন করেছেন। গত ২০শে মার্চ সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনির্ভাসিটির তৃতীয় সমাবর্তন অনুষ্ঠানে তিনি এই ডিগ্রি গ্রহন করেন। মারুফ হোসেন ২০১৫ সালে লিডিং ইউনির্ভাসিটি থেকে হিউম্যান রিসোর্স ম্যানেজম্যান্টে বিবিএ (অনার্স) গ্র্যাজুয়েশন ও একই ইউনির্ভাসিটি থেকে ২০১৭ সালে এমবিএ (মাস্টার্স) প্রথম বিভাগে পোস্ট গ্র্যাজুয়েশন কৃতিত্বের সাথে সম্পন্ন করেন।

মারুফ হোসেন ফরহাদ বিশ্বনাথ উপজেলার রাজনগর গ্রামের মো. ফরিদ মিয়া ও নরসিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হোসনে আরা বেগম দম্পতির প্রথম পুত্র।

সে ছোট বেলা থেকেই মেধার স্বাক্ষর রেখে চলেছে। ২০০৪ সালে সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে অষ্ঠম শ্রেণীতে বৃত্তি লাভ করেন। ২০০৭ সালে সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে এসএসসি, ২০০৯ সালে ব্লু-বার্ড স্কুল অ্যান্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগে এইচএসসিতে এবং ২০০০ সালে বিশ্বনাথ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম শ্রেণীর বৃত্তি পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করে বিশ্বনাথ উপজেলায় প্রথম স্থান ও সিলেট বিভাগের শ্রেষ্ঠ বৃত্তি লাভ করে।

মারুফ হোসেন মো. ফরহাদের ছোট ভাই আবু শাহাদাৎ মো.তানভীর সিলেট লিডিং ইউনির্ভাসিটিতে এলএলবি (অনার্স) ও ফাতিন হাসনাত ফাহিম সিলেট মেট্রোপলিটন ইউনির্ভাসিটিতে বিবিএ (অনার্স) অধ্যায়নরত।

মারুফ হোসেন মো. ফরহাদ এক প্রতিক্রিয়ায় বলেন- আমার এতদূর এগিয়ে আসার পিছনে অবদান রয়েছে বাবা-মা ও শিক্ষক/শিক্ষিকার। পড়ালেখা করে আমি অভিষ্ঠ লক্ষ্যে পৌঁছতে চাই। এজন্য সবার দোয়া ও আর্শিবাদ প্রার্থী।

আরো সংবাদ