Search
Close this search box.

অক্সিজেন ওএস ১৫ উন্মুক্ত করছে ওয়ানপ্লাস, থাকছে এআইসহ নতুন সব ফিচার

অক্সিজেন ওএস ১৫ উন্মুক্ত করছে ওয়ানপ্লাস
অক্সিজেন ওএস ১৫ উন্মুক্ত করছে ওয়ানপ্লাস
Facebook
Twitter
WhatsApp

বৈশ্বিক প্রযুক্তি কোম্পানি ওয়ানপ্লাস তাদের নতুন মোবাইল অপারেটিং সিস্টেম ‘অক্সিজেন ওএস ১৫’ উন্মুক্ত করতে যাচ্ছে। আগামী ২৪ অক্টোবর বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টায় একটি অনলাইন ইভেন্টের মাধ্যমে অপারেটিং সিস্টেমটি সবার জন্য উন্মুক্ত করা হবে। এই ইভেন্টটি ওয়ানপ্লাসের সব অফিশিয়াল চ্যানেল থেকে সরাসরি দেখা যাবে।

অ্যান্ড্রয়েড ১৫ ওএসের ওপর ভিত্তি করে এটি হবে প্রথম অপারেটিং সিস্টেমগুলোর মধ্যে একটি। ওয়ানপ্লাসের দীর্ঘমেয়াদী গবেষণা এবং ব্যবহারকারীদের চাহিদা প্রতিফলিত হয়েছে এই নতুন অপারেটিং সিস্টেমে। এতে ‘নেভার সেটেল’-এর মূল দর্শন প্রতিফলিত হবে। অক্সিজেন ওএস ১৫ নিয়ে আসছে আরও দ্রুত এবং ব্যবহারবান্ধব অভিজ্ঞতা, যা বিশেষ করে এআই ফিচার এবং স্বাক্ষর ডিজাইন ল্যাংগুয়েজকে ভিত্তি করে তৈরি।

গতি ও কৃত্রিম প্রযুক্তির সমন্বয়

ওয়ানপ্লাসের মূল লক্ষ্য হচ্ছে গ্রাহকদের জন্য দ্রুত, মসৃণ এবং নির্ভরযোগ্য অভিজ্ঞতা তৈরি করা। সে লক্ষে অক্সিজেন ওএস ১৫ এর ডিজাইনে আনা হয়েছে নতুন ভিজুয়াল স্টাইল, যা ব্র্যান্ডটির স্বাতন্ত্র্য বজায় রাখবে এবং ব্যবহারকারীদের জন্য আরও উন্নত অভিজ্ঞতা দেবে। ব্যবহারকারীদের প্রয়োজন অনুযায়ী যোগ করা হয়েছে মাল্টিটাস্কিং এবং পার্সোনালাইজেশন ফিচারগুলো।

আরও পড়ুন: ফেসবুকে আপনার নামে কেউ ফেক আইডি খুললে যা করবেন

এআই ফিচারের সংযোজনে ব্যবহারকারীদের দৈনন্দিন কাজকে আরও সহজ করবে। ফিচারটি বিভিন্ন কাজে প্রোডাক্টিভিটি ও সৃজনশীলতা বাড়িয়ে তুলবে । ফলে গতি, কর্মদক্ষতা এবং কৃত্রিম বুদ্ধিমত্তার নিখুঁত সমন্বয় হবে অক্সিজেন ওএস ১৫ ।

ওয়ানপ্লাস উদ্ভাবনের প্রতিশ্রুতি রক্ষা করে অসাধারণ সফটওয়্যার অভিজ্ঞতা দিতে বদ্ধপরিকর। এছাড়া, ব্যবহারকারীদের অভিজ্ঞতা শেয়ার করার জন‌্য ওয়ানপ্লাস বাংলাদেশ সম্প্রতি একটি অফিসিয়াল ফেসবুক কমিউনিটি গ্রুপ চালু করেছে। যেখানে পাওয়া যাবে নতুন পণ্য ও ইভেন্ট সম্পর্কে সকল আপডেট।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত