AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ২১ - ২০২৪ | ১: ১৬ পূর্বাহ্ণ

স্বাস্থ্য কমপ্লেক্স

বিশ্বনাথনিউজ২৪ :: শনিবার (২০ জানুয়ারি) বিকেলে সিলেটের বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লে´ পরিদর্শণ করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি। পরিদর্শনকালে তিনি স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি বলেন, ‘মানুষ যাতে প্রাইভেট ক্লিনিকমুখী না হয়ে, সরকারি হাসপাতালমুখী হয়। সেজন্য সরকারি হাসপাতালগুলোতে সেবার মান বৃদ্ধি করতে হবে। আর জন্য আমি’সহ সরকার আপনাদের পাশে আছে, থাকবে।’

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দিলোয়ার হোসেন সুমনের সভাপতিত্বে এবং ডা. সজল এষ চক্রবর্তী ও টিএনসিএ দিবাংশু গুনের যৌথ পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হারুন-অর-রশিদ, সিলেটের সিভিল সার্জন ডা. মনিষর চৌধুরী, বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তার।

helth

এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সম্রাট হোসেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শান্তিময় ভট্টাচার্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, রামপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার খান, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, যুক্তরাজ্য যুবলীগের সহ সভাপতি মোহাম্মদ আলী মজনু, বিশ্বনাথ পৌরসভার প্যানেল মেয়র রফিক হাসান, কাউন্সিলর ফজর আলী ও স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, সিনিয়র স্টাফ নার্স, মিডওয়াইফ, স্বাস্থ্য পরিদর্শক, স্বাস্থ্য সহকারীসহ সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

স্বাস্থ্য কমপ্লেক্সে প্রতিমন্ত্রী পৌঁছলে হাসপাতালে পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করেন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এসময় সকলকে সাখে নিয়ে হাসপাতালের প্রধান ফটকে কেক কাটেন প্রতিমন্ত্রী।

আরো সংবাদ