Search
Close this search box.

বিশ্বনাথে ফুলকুঁড়ি সংঘের কমিটি গঠন

ফুলকুঁড়ি সংঘের কমিটি গঠন
ফুলকুঁড়ি সংঘের কমিটি গঠন
Facebook
Twitter
WhatsApp

সম্প্রতি সিলেটের বিশ্বনাথ উপজেলার কারিকোনা গ্রামে যুবসমাজকে নিয়ে ফুলকুঁড়ি সংঘের ২০২৪-২৬ সালের নতুন কমিটি গঠন করা হয়েছে। আক্তার আলী-কে সভাপতি, খলিলুর রহমান-কে সাধারণ সম্পাদক এবং আখলিছ আলী-কে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন – সহসভাপতি জয়নাল উদ্দিন, সহসাধারণ সম্পাদক শামছুল ইসলাম লিটন, সহসাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন রুপন, কোষাধ্যক্ষ মাওলানা লুৎফুর রহমান, সহ কোষাধ্যক্ষ ফয়জুল ইসলাম, এ এম নাছির আহমদ, প্রচার সম্পাদক মাজহারুল ইসলাম সাব্বির, সহ প্রচার সম্পাদক জুবেদ আহমদ, ক্রীড়া সম্পাদক রাসেল আহমদ শাওন, সহ ক্রীড়া সম্পাদক আলীম উদ্দিন, ছয়ফুল ইসলাম, সমাজকল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক খালেদ আহমদ, সহ সমাজকল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক মিজানুর রহমান ও মাহিনুর রহমান, পাঠাগার সম্পাদক এনামুল হক, সহ পাঠাগার সম্পাদক আবু সাঈদ মোস্তফা ও মাহমুদুর রহমান সারু।

আরও পড়ুন: ফাঁসির রায় আপনার জন্য অপেক্ষা করছে – হাসিনাকে সেলিমের হুঁশিয়ারি

উল্লেখ্য, কারিকোনা গ্রামের একদল উদ্যমী যুবক ১৯৯২ সালে ফুলকুঁড়ি সংঘের যাত্রা শুরু করেন। ৩৩ বছরে পা রাখা এই সামাজিক সংগঠনটি গ্রামবাসীর ঐক্যবদ্ধ প্রচেষ্টায় তাদের কার্যক্রম অব্যাহত রেখেছে। বিশেষ করে গ্রামের প্রবাসীরাও সংগঠনের পাশে থাকবেন বলে অঙ্গীকার করেছেন।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত