Search
Close this search box.

লামাকাজী ইউনিয়নের ৭ নং ওয়ার্ড জামায়াতের সিরাতুন নবী (সা.) উপলক্ষে আলোচনা

৭ নং ওয়ার্ড জামায়াতের সিরাতুন নবী
Facebook
Twitter
WhatsApp

সিরাতুন নবী (সা.) উপলক্ষে লামাকাজী ইউনিয়নের ৭ নং ওয়ার্ড জামায়াতের উদ্যোগে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় লামাকাজী বাসস্ট্যান্ডে এ সভা অনুষ্ঠিত হয়।

৭নং ওয়ার্ড জামায়াতের সেক্রেটারী সুজন আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট আলেমেদ্বীন এবং মোফাসিরে কোরআন, বাংলাদেশ মাজলিসুল মুফাস্সিরিনের কেন্দ্রীয় সহসভাপতি ও বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট মহানগরীর মজলিসে শুরার সদস্য মাওলানা আব্দুস সালাম আলমাদানী।

লামাকাজী ইউনিয়নের ১নং ওয়ার্ড জামায়াতের সভাপতি আবু তুরাবের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট জেলা দক্ষিণের মজলিসে শুরার সদস্য, বিশ্বনাথ উপজেলা জামায়াতের আমীর ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ নিজাম উদ্দিন সিদ্দিকী এবং বিশ্বনাথ উপজেলা জামায়াতের বায়তুলমাল সম্পাদক মোহাম্মদ আশিকুর রহমান।

বক্তব্য রাখেন লামাকাজী ইউনিয়ন জামায়াতের আমীর মোহাম্মদ আব্দুল আলী, সিলেট মহানগর জামায়াতের ৩৯ নং ওয়ার্ড সভাপতি সাবেক ছাত্র নেতা ফয়সল আহমেদ, মিসবাহুল হুদা মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল বাকী, এবং লামাকাজী ইউনিয়ন জামায়াতের সেক্রেটারী জুয়েল আহমেদ।

আলোচনা সভার শুরুতেই কোরআন থেকে তেলাওয়াত করেন ক্বারি গোলাম কিবরিয়া।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জামায়াত নেতা মতিউর রহমান, রফিকুল হোসেন, বদরুল ইসলাম, রেজাউল করিম এবং শ্রমিক নেতা আব্দুল লতিফ প্রমুখ।

বিশ্বনাথনিউজ২৪ডটকম / বিএন২৪

আরও খবর

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত