AM-ACCOUNTANCY-SERVICES-BBB

আওয়ামী লীগ ত্যাগের রাজনীতি করে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ২৪ - ২০২৪ | ১২: ৩৫ পূর্বাহ্ণ

ত্যাগের রাজনীতি করে

বিশ্বনাথনিউজ২৪ :: আওয়ামী লীগ ত্যাগের রাজনীতি করে জনগণের উন্নয়নের জন্য কাজ করে বলে মন্তব্য করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি।

তিনি ২৩ ফেব্রুয়ারী শুক্রবার রাত সাড়ে ৯টায় বিশ্বনাথ ৩নং অলংকারি ইউনিয়ন আওয়ামী লীগের সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে দেশের মানুষের উন্নয়ন হয়। দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

তিনি আরো বলেন, বিগত ১০ বছর বিশ্বনাথ-ওসমানীনগর উপজেলায় উন্নয়ন হয়নি কিন্তু এবার আর উন্নয়ন বঞ্চিত থাকবে না এই জনপদের মানুষ। সমগ্র সিলেট উন্নয়নের জোয়ারে ভাসবে। মাননীয় প্রধানমন্ত্রী সিলেটের জন্য সিলেটের মানুষের আলাদাভাবে খেয়াল রাখেন। সিলেটের যেকোনো সমস্যার সমাধানে তিনি আন্তরিক।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট শাহ ফরিদ আহমদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানুষ চিনতে ভুল করেন না, তিনি সঠিক একজন মানুষকেই প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন। কারন শফিকুর রহমান চৌধুরী নিজেও একজন প্রবাসী । দীর্ঘদিন তিনি প্রবাসে থেকে দেশ ও দশের মানুষের জন্য কাজ করেছেন এবার সুযোগ হয়েছে বড় পরিসরে কাজ করার। আমরা বিশ্বাস রাখি তিনি নির্বাচিত এলাকা এবং প্রবাসীদের জন্য সব সময় কাজ করে যাবেন।

৩নং অহংকারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হীরা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তফজ্জুল আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট শাহ মোশাহিদ আলী, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সহ সভাপতি সেলিম আহমদ, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সদস্য তাজ উদ্দিন, নেহারুনেচ্ছা, আনোয়ার আলী, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, যুক্তরাজ্যের নিউহাম আওয়ামী লীগের সভাপতি মোবারক আলী, খাজাঞ্চি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, রাগীব রাবেয়া ডিগ্রি কলেজের অধ্যাপক এমএ ওয়াহাব, জেলা যুবলীগের সহ সভাপতি সামছুল ইসলাম মিলন, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সিতার মিয়া।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, অলংকারি ইউনিয়ন আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক নূর আলী, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিদ্দেক আলী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুহেল আহমদ, সহ সভাপতি শিহাব আহমদ, ২নং ওয়ার্ডের মেম্বার হাবিবুর রহমান হাবিব।

অনুষ্ঠানে শুরুতে পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন হাফিজ হাসান আহমদ

আরো সংবাদ