AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে লক্ষ টাকার ফুটবল টূর্ণামেন্টের ৪র্থ আসরের উদ্বোধন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ৮ - ২০২৪ | ১০: ১৮ অপরাহ্ণ

লক্ষ টাকার ফুটবল

নিজস্ব প্রতিবেদক :: আকাশে বেলুন উড়িয়ে সিলেটের বিশ্বনাথে মাঠে গড়িয়েছে প্রবাসীদের অর্থায়নে উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতি আয়োজিত লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টের ৪র্থ আসর। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে পৌরশহরের জানাইয়া মাঠে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে এই আসরের উদ্বোধন করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সদস্য ও সিলেট জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমদ সেলিম। বক্তব্যে তিনি বলেন, ‘ক্রিড়াক্ষেত্রে বিশ্বনাথ উপজেলা বহুদূর এগিয়ে গেছে। অন্য কোনো উপজেলায় এই টুর্নামেন্টের মত কোনো টুর্নামেন্ট হচ্ছে না। সিলেটের প্রত্যেকটি উপজেলারই উচিত, বিশ্বনাথ উপজেলার মত বেশি করে টুর্নামেন্ট আয়োজন করে ক্রিড়াঙ্গনকে এগিয়ে নেওয়া। আমি এই লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টের অর্থদাতা সকল প্রবাসীগণকে ধন্যবাদ জানাই।’

উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি লোকমান মিয়ার সভাপতিত্বে ক্রিড়া ধারাভাষ্যকার একেএম তুহেমের সঞ্চালনায় টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রমাপ্রসাদ চক্রবর্তী, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মকদ্দছ আলী, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য সিরাজ উদ্দিন, উপজেলা ক্রিড়া সংস্থার সদস্য আলতাব হোসেন, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার।

উদ্বোধনী ম্যাচে ঘানা থেকে আগত ফুটবলার ওসমানের একমাত্র গোলে এসআর স্পোর্টস ওয়ার্ল্ড-সিলেটকে হারিয়ে জয়লাভ করে হিরামন স্পোর্টিং ক্লাব-জানাইয়া। খেলায় ম্যান অব দ্য ম্যাচ হন শাহিন।

আরো সংবাদ