AM-ACCOUNTANCY-SERVICES-BBB

একলিমিয়া দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের সদ্য সাবেক প্রধান শিক্ষককে বিদায় সংবর্ধনা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ৩ - ২০২৪ | ১১: ২৯ অপরাহ্ণ

একলিমিয়া

বিশ্বনাথনিউজ২৪ :: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী এবং সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ‘ফখর উদ্দীন’র মতো দক্ষ শিক্ষকের প্রয়োজন, এজন্য আজকের শিক্ষার্থীদেরকেই সুশিক্ষায় শিক্ষিত হয়ে নিজেদেরকে স্মার্ট গড়ে তুলতে হবে। আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার শিক্ষা বান্ধব সরকার। তাই ওই সরকারের আমলে শিক্ষার আলোয় আলোকিত হয়েছে বাংলাদেশ। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠার মাধ্যমে বাস্তবায়িত হবে জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা। তিনি আরো বলেন, আপনাদের সার্বিক সহযোগীতা সিলেট-২ আসনে ওই ৫ বছরের কাঙ্খিত উন্নয়ন বাস্তবায়ন করব। সাধারণ মানুষকে দেওয়া ওয়াদা আমি শতভাগ পূরন করব। কারণ এমপি-মন্ত্রী আমি হইনি, হয়েছেন বিশ্বনাথ-ওসমানীনগর তথা সিলেটবাসী। আমি শুধু প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মানের একজন সৈনিক, আর আপনাদের সেব।

তিনি শনিবার (৩ ফেব্রæয়ারী) বিকেলে সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের একলিমিয়া দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয়ের সদ্য সাবেক প্রধান শিক্ষক ফখর উদ্দীনের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে ফখর উদ্দীন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ করার জন্য শিক্ষার্থীদেরকে স্মার্ট হয়ে গড়ে উঠতে হবে। আর শিক্ষার উন্নয়নের জন্য সরকারের পাশাপাশি প্রবাসী-বিত্তবানদেরকে আরোও এগিয়ে আসতে হবে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আনোয়ার খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন রাহি আহমদ, স্বাগত বক্তব্য রাখেন অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের সিনিয়র সহকারী সচিব ও প্রতিষ্ঠানের প্রাক্তন ছাত্র শরীফ উদ্দিন, মানপত্রপাঠ করে প্রতিষ্ঠানের শিক্ষার্থী ফাহমিদা ইসলাম ও হেপি বেগম এবং বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আশরাফ আহমেদ।

প্রতিষ্ঠানের প্রাক্তন শিক্ষার্থী আতিকুর রহমান আতিক, আবুল কাহার ও মনসুর আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, সিলেট সরকারি মহিলা কলেজের অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান বশির আহমদ, গোবিন্দগঞ্জ আব্দুল হব ডিগ্রি কলেজের অধ্যক্ষ সুজাত আলী রফিক, উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ, ব্রাক্ষণবাড়িয়ার এডিশনাল এসপি ও প্রতিষ্ঠানের প্রাক্তন ছাত্র সোনাহর আলী শরীফ, বিশ্বনাথ উপজেলা নির্বহিী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তার,

একলিমিয়া দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল হক, শাহজাহাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও প্রতিষ্ঠানের প্রাক্তন ছাত্র মাহবুব আলম, তানভীর আহমদ, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, আইন বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির ইমাম উদ্দিন, প্রাইম ব্যাংক লিমিটেড সিলেট শাখার ম্যানেজার তাজ উদ্দিন আহমদ।

এসময় সংবর্ধনা অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সাবেক ও বর্তমান শিক্ষার্থ-শিক্ষক, আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ