AM-ACCOUNTANCY-SERVICES-BBB

শ্রমিক-মালিক ভাই ভাই নৌকায় ভোট চাই : শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১৬ - ২০২৩ | ১২: ৩৭ পূর্বাহ্ণ

শফিক চৌধুরী

বিশ্বনাথনিউজ২৪ :: দ্বাদশ সংসদ নির্বাচনে সিলেট-২ আসনের নৌকার প্রার্থী ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, ‘২০০৮ থেকে ২০১৪ সাল পর্যন্ত ছিলাম। এবার নামের জন্য নয়, জনগণের সেবার জন্য এমপি হতে চাই। যতদিন এমপি ছিলাম কারো মুখ ছোট করি নাই। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা নগন্য কর্মী হিসেবে আমাকে নৌকা প্রতীক দিয়ে পাঠিয়েছেন। এই নৌকা খালি না ভোট দিয়ে ভরে পাঠাবেন তা সিদ্ধান্ত নিতে হবে। আমি সততা ও নিষ্টার সাথে কাজ করতে চাই।’

তিনি বলেন, ‘বিএনপি আমাদের বন্ধু নয় শক্র। যারা জ্বালও পুড়াও সন্ত্রাসী করে তারা আমাদের বন্ধু হতে পারে না। তাদের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে নৌকাকে বিজয়ী করতে হবে। শেখ হাসিনা সরকার শ্রমিক বান্ধব সরকার। শ্রমিক-মালিক ভাই ভাই নৌকায় ভোট চাই।’

তিনি শুক্রবার (১৫ ডিসেম্বর) রাতে সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ের সামনে আয়োজিত ‘উপজেলা ও পৌর শ্রমিক লীগ’র বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক হাবিবুর রহমান হাবিব ও পৌর শ্রমিক লীগের আহবায়ক আজাদ আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা শ্রমিক লীগের সভাপতি প্রকৌশলী এজাজুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, জেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক শামীম রশীদ চৌধুরী, কার্যনির্বাহী সদস্য শংকর দাশ শংকু, পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আব্দুর রুশন চেরাগ আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিক আলী।

বক্তব্য রাখেন উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক বিজয় চন্দ্র বলাই, রবিউল আলী, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক আখলুছ আলী, পৌর শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক রুহুল আমিন, এবাদুল হক, মতছির আলী, সামছুল ইসলাম বাবুল, লামাকাজী ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আমির হোসেন ছমির, খাজাঞ্চী ইউনিয়ন শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, দশঘর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি আর্শিদ আলী।

সভার শুরু কোরআন তেলাওয়াত করেন পৌর শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক সোনাফর আলী ও স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শ্রমিক লীগের সহ অর্থ বিষয়ক সম্পাদক দুলাল আহমদ। এসময় সভায় শ্রমিক লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ