AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ২ ইউনিয়নের আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১০ - ২০২৩ | ১১: ২৭ অপরাহ্ণ

বর্ধিত সভা

বিশ্বনাথনিউজ২৪ :: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনের নৌকার মাঝি ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, সিলেট-২ আসনের ভোটাররা যেমন দীর্ঘ ১০ বছর ধরে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিতে পারেননি, তেমনি কাঙ্খিত উন্নয়নও পাননি। সিলেট-২ আসনের কাঙ্খিত উন্নয়নে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই। বঙ্গবন্ধু কন্যা প্রধারমন্ত্রী শেখ হাসিনা’কে পুনঃরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে সর্বস্থরের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। এজন্য আমাদেরকে এলাকার প্রত্যেক ঘরে ঘরে গিয়ে প্রত্যেক নারী-পুরুষের সামনে সরকারের উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট ভিক্ষা চাইতে হবে। আওয়ামী লীগের নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোলমডেল রাষ্ট্রে পরিণত হয়েছে। আর তাই নৌকার বিজয়েই অব্যাহত থাকবে উন্নয়ন প্রক্রিয়া।

তিনি রোববার (১০ ডিসেম্বর) বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার খাজাঞ্চী ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। সভায় বক্তারা দীর্ঘ ১০ বছর ধরে কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত থাকা সিলেট-২ আসনে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক ‘নৌকা’ দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে ধন্যবাদ জানান এবং নেতৃবৃন্দ আশা প্রকাশ করে বলেন ৭ই জানুয়ারীর নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিশাল ব্যবধানে এমপি নির্বাচিত হয়ে আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী উন্নয়নে পিছিয়ে পড়া জনপদকে অনেক এগিয়ে নিবেন।

উপজেলা খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর নূর’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর’র পরিচালনায় অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এএইচএম ফিরোজ আলী, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, কার্যনির্বাহী সদস্য কবির আহমদ কুব্বার, তপন কুমার দাশ, যুক্তরাজ্যের লন্ডন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুজিবুর রহমান, সদস্য ফলিক চৌধুরী, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গনি, উপজেলা যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইট।

বক্তব্য রাখেন খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মিজানুল হোসেন, আছাব উদ্দিন, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দিন, যুবলীগ নেতা পলাশ সেনাপতি, রনজিত দাশ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহ সিদ্দিকুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এনামুল হক বিজয়। এসময় সভায় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরো সংবাদ