AM-ACCOUNTANCY-SERVICES-BBB

উন্নয়ন উপহার না দিতে পারলেও কারো অশান্তির কারণ হবো না : ইয়াহ্ইয়া চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৯ - ২০২৩ | ১১: ৩৬ অপরাহ্ণ

ইয়াহ্ইয়া

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-২ আসনে জাতীয় পার্টি (জাপা) মনোনিত সংসদ সদস্য পদপ্রার্থী, দলের ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী বলেছেন, ‘বিগত সংসদ নির্বাচনে নির্বাচিত হতে না পারলেও এই জনপদ কিংবা জনপদের মানুষকে ছেড়ে কোথাও যাইনি। করোনা ও বন্যাসহ নানা দুর্যোগে নিজের সবটুকু সক্ষমতা দিয়ে আপনাদের পাশে থেকেছি। এখনও আছি। অতীতে আপনারা আমাকে লাঙ্গল প্রতিকে ভোট দিয়ে নির্বাচিত করেছিলেন। কারণ, লাঙ্গলেই মঙ্গল। লাঙ্গলই মানুষকে নিরাপত্তা দিতে পারে। অন্য কাউকে সংসদ সদস্য নির্বাচিত করলে থানা পুলিশ আর কোর্ট-কাচারী নিয়েই দৌড়ের উপর থাকতে হবে। আমি উন্নয়ন করতে না পারলেও অন্ততঃ কারো অশান্তির কারণ হবো না।’

আজ শনিবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়ন জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠন আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। লামাকাজী বাজারের স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে তার সমর্থনে এই সভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবদুল হাইয়ের সভাপতিত্বে ও উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব একেএম দুলালের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক জয়নাল আহমদ মিয়া। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টি নেতা জ্যোতিষ মালাকার, আবুল কালাম, সফর আলী, চন্দন মালাকার, সমুজ আলী, রমজান আলী প্রমুখ।

কর্মীসভায় দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশা ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ