AM-ACCOUNTANCY-SERVICES-BBB

দেশের চেহারা বদলে দিতে চান সিলেট-২ আসনে তৃণমূল বিএনপির প্রার্থী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৫ - ২০২৩ | ১০: ২২ অপরাহ্ণ

তৃণমূল বিএনপির প্রার্থী

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে তৃণমূল বিএনপি মনোনীত প্রার্থী (প্রতীক সোনালী আঁশ) ড. মো. আব্দুল মান্নান খান। মঙ্গলবার (৫ ডিসেম্বর) পৌর শহরের পুরাণ বাজারস্থ একটি অভিজাত রেস্টুরেন্টে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় তৃণমূল বিএনপি মনোনীত প্রার্থী ড. মো. আব্দুল মান্নান খান বলেছেন, আমার মা সব সময় বলতেন মানুষের সেবা করো। অসহায় মানুষের পাশে দাঁড়াও। তাই আমার মায়ের কথা রাখতেই নির্বাচনে অংশ নিয়েছি। যদি সিলেট-২ আসনের মানুষ আমাকে সেই সুযোগ দেন আর আমি নির্বাচিত হই, তাহলে আমি বিশ্বনাথ-ওসমানীনগর তথা দেশের চেহারাটা বদলে দিতে কাজ করবো।

তিনি আরোও বলেন, এমনিতেই আমি আমার প্রতিষ্ঠিত দুটি ফাউন্ডেশনের মাধ্যমে সেবা করে যাচ্ছি। আমি এমপি নির্বাচিত হলে, আরও ব্যাপকভাবে অসহায় মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করবো। বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টি করতে কাজ করবো। আর এই আসনে সুষ্টু ভোট হলে আমি শতভাগ বিশ্বাস করি আমিই নির্বাচিত হবো। কারন আমার সাথে যারা প্রার্থী হয়েছেন তারা বেশির ভাগই বিগত দিনে জনপ্রতিনিধি ছিলেন। তাদেরকে ভোট দিয়ে জনগণ দেখেছে, তারা কি করেছেন। তারা জনগনের ভাগ্য উন্নয়নে কিছুই করতে পারেননি। তাই জনগন তাদেরকে আর ভোট দিবে না। তিনি ৭ জানুয়ারি সংসদ নির্বাচনে তৃণমূল বিএনপির প্রতীক সোনালী আঁশ মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার জন্য ভোটারদেরকে আহবান জানান। এছাড়াও তার বার্তাটা এই আসনের সকলের কাছে পৌছে দেয়ার জন্য সাংবাদিকদের প্রতি অনুরোধ জানান তিনি।

মতবিনিময় সভায় এসময় তৃণমূল বিএনপি মনোনীত প্রার্থী ড. মো. আব্দুল মান্নান খানের সাথে উপস্থিত ছিলেন তার দুই মেয়ে ইয়ারুন আক্তার জেসমিন ও তাহমিনা আক্তার মুন্নি।

আরো সংবাদ