AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও মিছিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২৩ - ২০২৩ | ৯: ৪৩ অপরাহ্ণ

শান্তি সমাবেশ

বিশ্বনাথনিউজ২৪ :: বিএনপি-জামায়াতের ডাকা হরতাল-অবরোধের প্রতিবাদে সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ এবং বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকেলে পৌর এলাকার পুরাণ বাজারস্থ দলীয় অস্থায়ী কার্যালয়ের সামন থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।
মিছিল শেষে বাসিয়া সেতুর উপর শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিলে ‘নৌকা-নৌকা ও তোমার নেতা-আমার নেতা শফিক চৌধুরী-শফিক চৌধুরী’ শ্লোগানে প্রকম্পিত হয়ে উঠেছে রাজপথ। এযেনো নৌকায় গণজাগরণ। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে ‘নৌকা’র মনোনীত প্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীকে মনোনয়ন দেওয়ার জোরদাবী জানিয়েছেন তৃণমূল আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক ফারুক আহমদের নেতৃত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল এবং শান্তি ও উন্নয়ন সমাবেশ শুরুর পূর্বে ‘পৌর ও উপজেলার ৮টি ইউনিয়ন’ থেকে ‘নৌকা ও শফিক চৌধুরী’র নামে শ্লোগান দিতে দিতে খন্ড খন্ড মিছিল এসে দলীয় অস্থায়ী কার্যালয়ে এসে জড়ো হয়। এসব মিছিল ও সমাবেশে শফিক চৌধুরী ছবি সম্বলিত শতাধিক ফেস্টুন শোভা পায়। প্রায় ঘন্টাখানেক নৌকা ও শফিক চৌধুরী শ্লোগানে শ্লোগানে বিশ্বনাথের রাজপথ মুখরিত করে রাখেন আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা।

মিছিল পরবর্তি সমাবেশে সভাপতির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সভানেত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ডের কাছে আমাদের একটাই দাবি এবার সিলেট-২ আসনে আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীকে নৌকা মনোনয়ন যেন দেয়া হয়। তিনি বলেন, বিগত ১০ বছর ধরে ওই আসনে দলীয় কোন এমপি না থাকায় আওয়ামী লীগ নেতাকর্মীদের মনে হতাশা বিরাজ করছে। এবার শফিক চৌধুরীকে নৌকার মনোনয়ন দিতে আকুল আবেদন জানান তিনি।

আরো সংবাদ