AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিএনপি-জামায়াতকে প্রত্যাখ্যান করতে মানুষ ঐক্যবদ্ধ : শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২ - ২০২৩ | ৯: ০৫ অপরাহ্ণ

মানুষ ঐক্যবদ্ধ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বিএনপি-জামায়াত উন্নয়ন ও সাধারণ মানুষের বিরুদ্ধে কাজ করছে। অবরোধের নামে জ্বালাও পোড়াও অগ্নিসন্ত্রাস করতেছে। তাদের বিরুদ্ধে সারা দেশের মানুষ সোচ্চার হয়ে ঐক্যবদ্ধভাবে রাস্তায় নেমেছে। বিএনপি সন্ত্রাসী, অগ্নিসংযোগকারী, খুনী ও দুর্নীতিবাজের দল। বিএনপি-জামায়াতকে প্রত্যাখ্যান করার জন্য দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ।

তিনি আরও বলেন, সারা বাংলাদেশে উন্নয়ন চলছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিশ্বনাথ-ওসমানীনগরবাসীর আকুল আবেদন সিলেট-২ আসনে আমাদের নৌকা প্রতীক দেওয়া হউক। নৌকা দিলে প্রধানমন্ত্রীকে আমরা এই আসন উপহার দিব।

তিনি বৃহস্পতিবার (২ নভেম্বর) বিকেলে সিলেটের বিশ্বনাথে ‘বিএনপি-জামায়াতের অগ্নি-সন্ত্রাস’র প্রতিবাদে উপজেলার দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল আজিজ ও যুগ্ম সম্পাদক আব্দুল কাহারের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সহ সভাপতি জবেদুর রহমান, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক আমির আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল মতিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সদস্য আছাব উদ্দিন, মিজানুর রহমান মিজান, উপদেস্টা মন্ডলীর সদস্য আবুল বশর চৌধুরী,

পৌর আওয়ামী লীগের সদস্য আব্দুল রোশন চেরাগ আলী, যুবলীগ নেতা কামরুজ্জামান সেবুল, মুহিবুর রহমান সুইট, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিক আলী।

বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক খালেদ রব, সদস্য আকবর আলী মিলন, ওয়াহাব আলী মেম্বার, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার আব্দুর রহিম, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ছালিক আহমদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন।

সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আক্তার আহমদ শেখ। কর্মীসভায় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ