AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২৯ - ২০২৩ | ৯: ০৬ অপরাহ্ণ

উন্নয়ন সমাবেশ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে দীর্ঘদিন পর ডাকা বিএনপির হরতাল কর্মসূচি পালনে মাঠে ছিলেন না বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। তাই রোববার (২৯ অক্টোবর) সকাল থেকে উপজেলা ও পৌর এলাকার সবকিছুই ছিল স্বাভাবিক। তবে হরতালের দিন বিএনপি মাঠে না থাকলেও রাজপথ ছিল আওয়ামী লীগের দখলে। আইন শৃঙ্খলা বাহিনী ছিল সতর্ক অবস্থানে।

বিএনপির ডাকা হরতাল কর্মসূচি চলাকালে বিশ্বনাথে ‘সরকারি-বেসরকারি সব অফিস, ব্যাংক-বীমা, শিক্ষা প্রতিষ্ঠান, দোকান-পাঠ খোলা থাকার পাশাপাশি সড়কে ছোট-বড় যানবাহন চলাচল’ ছিল স্বাভাবিক। দুপুরে উপজেলা ও পৌর আওয়াম লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে হরতালের প্রতিবাদে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এএইচএম ফিরোজ আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া।

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, উপ দপ্তর সম্পাদক নূরুল হক, কার্যনির্বাহী সদস্য তপন দাশ, আশিক আলী, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, উপজেলার লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পুলক ভট্টাচার্য্য, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শাহনেওয়াজ চৌধুরী সেলিম মেম্বার, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক।

উপজেলা ও পৌর আওয়াম লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে হরতালের প্রতিবাদে অনুষ্ঠিত ‘শান্তি ও উন্নয়ন সমাবেশে’ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরো সংবাদ