AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের আমতৈলে আওয়ামী লীগের কর্মীসভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২৭ - ২০২৩ | ১০: ২৪ অপরাহ্ণ

বিশাল কর্মীসভা

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, জনগণের টাকা লুটপাট করে বিদেশে আরাম আয়েশা থাকা খুনী তারেক। যেখানে অসুস্থ নিজের গর্ভধারিনী মাকেই দেখতে আসছে না, সেখানে সে কিভাবে বিএনপির নেতাকর্মীদের খবর রাখবে। পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার জন্য বিদেশী প্রভুদের খুশি রাখতেই ফিলিস্তানে মুসলমানদের উপর হওয়ার অমানবিক নির্যাতনের কোন প্রতিবাদ করছে না বিএনপি। কিন্তু কারও রক্ষচক্ষুকে ভয় না পেয়ে এবং ক্ষমতার কোন লোভ না করেই ইসরালিবাহিনীর নির্মম নির্যাতনের প্রতিবাদ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি আরও বলেন, মানবতার মা বঙ্গবন্ধুর সুযোগ্য তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্পেশাল বরাদ্ধ দিয়ে বৃহত্তর আমতৈল গ্রামের উন্নয়ন করে যাচ্ছেন। ফলে এখানকার প্রতিবন্ধীরা ভাতা পাওয়ার পাশাপাশি পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহারের নতুন ঘর। তাই যেখানে নৌকা আছে, সেখানেই উন্নয়ন আছে। এজন্য আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদেরকে বিজয়ী করার মাধ্যমে জননেত্রী শেখ হাসিনাকে পুনঃরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।

তিনি গতকাল শুক্রবার (২৭ অক্টোবর) বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার রামপাশা ইউনিয়নের আমতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ইউনিয়নের ১-২-৩নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। সভায় বক্তারা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনের উন্নয়ন ও অগ্রগতির জন্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীকে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে জোরদাবী করেন।

রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ফয়সল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কার্যনির্বাহী সদস্য ও জেলা যুবলীগের সহ সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, প্রবীণ আওয়ামী লীগ নেতা সামছুল হক, রামপাশা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহন মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, রামপাশা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল হাসান, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সুহেল আহমদ মুন্না, রামপাশা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আরব শাহ।

কর্মীসভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন রামপাশা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ সৈয়দ আলম। সভায় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ