AM-ACCOUNTANCY-SERVICES-BBB

দেওকলস ইউনিয়নে ওয়ার্ড আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২৬ - ২০২৩ | ১১: ০৬ অপরাহ্ণ

বার্ষিক সম্মেলন

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, জনগণের উপর আস্তা নেই বলেই বিএনপি নির্বাচনে আসতে চায় না। তারা আন্দোলনের নামে অগ্নিসন্ত্রাসের মাধ্যমে বন্ধুকের নল পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। আর জনগণের সম্পদ লুটপাট করে বিদেশে বসে বসে এসব ষড়যন্ত্র করছে খুনী তারেক। বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্রকে ধ্বংস করে আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের নেতৃত্বে এগিয়ে চলছে বাংলাদেশ। আর তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্ববাসীর কাছে উন্নয়নের একটি মডেল রাষ্ট্রে পরিণত হয়েছে।

তিনি গতকাল বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার দেওকলস ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। সভায় বক্তারা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনের উন্নয়ন ও অগ্রগতির জন্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীকে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে জোরদাবী করেন।

দেওকলস ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিকন্দর আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিলু মিয়ার পরিচালনায় ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, মোহাম্মদ আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম জুয়েল, বন ও পরিবেশ বিষক সম্পাদক রুনু কান্ত দে, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কার্যনির্বাহী সদস্য জয়ন্ত আচার্য্য, আক্তার হোসেন জুনেদ, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন রুপন, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমদ।

এসময় ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ