AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে দুই প্রবাসী বিএনপি নেতার সাথে মতবিনিময়

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২৪ - ২০২৩ | ১০: ৫৯ অপরাহ্ণ

মতবিনিময়

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে দুই প্রবাসী বিএনপি নেতার সাথে মতবিনিময়ন করেছে উপজেলা বিএনপি। রোববার (২২ অক্টোবর) সন্ধ্যায় পৌর শহরের একটি রেস্টুরেন্টে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি গৌছ আলীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সুরমান খানে’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মো. লিলু মিয়া।

বক্তব্য রাখেন, যুক্তরাজ্য ওল্ডহাম বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম হিরা, ওল্ডহাম বিএনপি নেতা খলিল মিয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাজ্য বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক সেবুল মিয়া, উপজেলা বিএনপির সহ সভাপতি তাজ উদ্দিন আহমদ, জসিম উদ্দিন জুনেদ, যুগ্ম সম্পাদক কদর আলী, পৌর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, উপজেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক নুরুল মিয়া, শ্রম বিষয়ক সম্পাদক আব্দুল কাদির, বিএনপি নেতা লেখন্দর আলী, জাকির হোসেন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল লতিফ, তানবীর হোসেন মেম্বার, আব্দুল হান্নান বাবুল, আফিজ আলী মেম্বার, আক্তার হোসেন রিপন, হেলাল মিয়া, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক শাহজাহান আলী, শাহ লিলু মিয়া, নাজিম উদ্দিন, উপজেলা কৃষকদলের সদস্য সচিব সুমন মিয়া, যুগ্ম আহবায়ক আব্দুল কুদ্দুছ, মিনহাজ আবেদীন,

স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক সাঈদ আহমদ, শাহ রুপন, মোজেফর আলী, উপজেলা ছাত্রদলের সদস্য শাহ টিপু, কলেজ ছাত্রদলের সদস্য সচিব রাসেল আলী, ছাত্রদল নেতা সুহেল আহমদ ডেনি, সনি আহমদ, জয়নাল আহমদ, শাফিন আহমদ, আশিক মিয়া, আব্দুল খালিক, আব্দুল কালাম, ফেরদৌস, শাহিন মিয়া, আব্দুল কাদির, ফিরোজ আলী, রুমেল আহমদ, তানবীর ইসলাম ফাহিম প্রমুখ। এসময় উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃদ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভার পূর্বে যুক্তরাজ্য বিএনপি নেতা ময়নুল ইসলাম হিরা ও খলিল মিয়াকে বিশ্বনাথ উপজেলা বিএনপির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান বিএনপি নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা ইলিয়াস হোসেন।
অনুষ্ঠান শেষে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা এবং ‘নিখোঁজ’ বিএনপি নেতা এম. ইলিয়াস আলীর সন্ধান কামনায় এবং ইলিয়াসপন্ত্রী তাহসিনা রুশদীর লুনার সুস্ততা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

আরো সংবাদ