AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে পরিবহন শ্রমিক ঐক্য জোটের সমাবেশ অনুষ্ঠিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ১৮ - ২০২৩ | ৯: ৫০ অপরাহ্ণ

শ্রমিক ঐক্য

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বিগত সময়ে জনগণের ভোটে নির্বাচিত হয়ে সততা ও নিষ্ঠার সাথে নিজের উপর অর্পিত দায়িত্ব পালন করে সকল ক্ষেত্রে সমভাবে উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করেছি। জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও জনগণের ঋণ পরিশোধ করার চেষ্টা করে যাব।

তিনি আরোও বলেন, বিএনপির পায়ের নিচে মাটি নেই, তাই তারা জনগণের উপর আস্তা না রেখে বন্ধুকের নল ব্যবহার করে বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার পায়তারা করছে। আর জনগণের সম্পদ লুটপাট করে লন্ডনে বসে খুনী তারেক সরকারের উন্নয়ন কর্মকান্ড বাধাঁগ্রস্থ করতে সকল ষড়যন্ত্র করছে। কিন্তু তাদের সকল ষড়যন্ত্র প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোল মডেল রাষ্ট্রে পরিণত হয়েছে।

তিনি বুধবার (১৮ অক্টোবর) বিকেলে ‘শ্রমিক-জনতা ঐক্য জোট, এবার আমরা দেব নৌকায় ভোট’ শ্লোগানকে সামনে রেখে বিশ্বনাথ উপজেলা পরিবহন শ্রমিক ঐক্য জোটের উদ্যোগে সিলেট-২ আসনে আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীকে নৌকা প্রতিকে এমপি দেখতে যাওয়ার দাবীতে আয়োজিত ‘বিশাল শ্রমিক ঐক্য-জনতা’র বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেন, ভারমুক্ত করে পূর্ণ্যাঙ্গ সভাপতি করায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে শফিকুর রহমান চৌধুরীকে নৌকা প্রতিকে মনোনয়ন দেওয়ার একটি আবাস দিয়েছেন প্রধানমন্ত্রী। এখন ‘নৌকা’র বিজয় সুনিশ্চিত করতে সর্বস্তরের জনসাধারণকে সাথে নিয়ে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

উপজেলা পরিবহন শ্রমিক ঐক্য জোটের সভাপতি ও পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর ফজর আলীর সভাপতিত্বে এবং উপজেলা পরিবহন শ্রমিক ঐক্য জোটের সাধারণ সম্পাদক ও উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট আব্বাস উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, আইন বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কার্যনির্বাহী সদস্য ও পৌরসভার কাউন্সিলর রফিক হাসান,

যুক্তরাজ্যের লন্ডন মহানগর আওয়ামী লীগের সভাপতি নূরুল হক লালা, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের হাজী আরিফ উল্লাহ সিতাব, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শাহনেওয়াজ চৌধুরী সেলিম, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অরবিন্দু পাল, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রভাষক আফিয়া রশিদ, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, উপজেলা শ্রমিক লীগের অর্থ সম্পাদক দুলাল আহমদ, যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইট। সমাবেশের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ ইকরামুল হাসান।

এসময় অনুষ্ঠানে উপজেলার সর্বস্তরের পরিবর্তন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ এবং আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ