AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে আ.লীগ নেতা স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ১০ - ২০২৩ | ১০: ৩১ অপরাহ্ণ

স্মরণে শোক সভা

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বিএনপি-জামায়াত জনগণের কোন উন্নয়ন করেনি, করেছে তাদের নিজেদের। তাই জনগণের সম্পদ লুটপাঠ করে খুনী তারেক বিদেশে বসে বসে আন্দোলনের নামে দেশে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করছে। আর আন্দোলন করে আওয়ামী লীগ মানুষের ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছে। সরকার গঠন করেই বিভিন্ন ধরনের ভাতা প্রদান কার্যক্রম শুরু করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগের নেতৃত্বেই দেশ আজ বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোল মডেল রাষ্ট্রে পরিণত হয়েছে। তাই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বেই হবে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন। এজন্য বিএনপিকে মনে রাখতে হবে নির্বাচনে অংশগ্রহন ছাড়া পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার দিন শেষ।

তিনি মঙ্গলবার (১০ অক্টোবর) বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সংগঠনের যুগ্ম সম্পাদক সেলিম আহমদ স্মরণে অনুষ্ঠিত শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। তিনি আরো বলেন, একজন এমপি হয়ে মোকাব্বির খান একের পর এক (সিরাজ-শামীম-সিতার) আওয়ামী লীগের নেতাকে মামলার আসামী করাচ্ছেন, এটা ঠিক নয়। মামলা-হামলা করে মানুষের মন জয় করা যাবে না, বিষয়টি আপনাকে মনে রাখতে হবে।

অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী হিরা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজী তফজ্জুল আলীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হাজী ফারুক আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সহ সভাপতি সমছু মিয়া, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, জেলা যুবলীগের শিক্ষা-প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক সিতার মিয়া।

বক্তব্য রাখেন অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সমশের আলী, ক্রীড়া বিষয়ক সম্পাদক নূর আলম, ৫নং ওয়ার্ডের সভাপতি ছিদ্দেক আলী, যুবলীগ নেতা রিয়াজ মিয়া। সভার শুরুতে কোরআন তেলাওয়াত ও শেষে দোয়া পরিচালনা করেন মুন্সির বাজার জামে মসজিদের ইমাম মাওলানা নজরুল ইসলাম। এসময় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ