Search
Close this search box.

বেবী কেয়ার স্কুলে এসএসসি উত্তীর্ণ শিক্ষার্থীদের সম্মাননা প্রদান

বেবী কেয়ার স্কুল

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথের রাজাগঞ্জ বাজার এলাকায় অবস্থিত স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান বেবী কেয়ার স্কুল থেকে প্রথমবারের মত এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে শতভাগ সাফল্য বয়ে নিয়ে আসা কৃতি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করা হয়েছে। শনিবার (২৩ সেপ্টেম্বর) সকালে স্কুল প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে তাদেরকে এই সম্মাননা প্রদান করে প্রতিষ্ঠানটি।

বেবী কেয়ার স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুহিবুর রহমান সুইটের সভাপতিত্বে প্রধান শিক্ষক আখলাকুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তালুকদার মো. গিয়াস উদ্দিন, সুপারিশপ্রাপ্ত বিসিএস ক্যাডার (পরিবার পরিকল্পনা) মারুফ হোসাইন, আলহাজ্ব লজ্জ্বতুন নেছা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাওলানা আবুল বশর মো. ফারুক, সাবেক ইউপি সদস্য আমির উদ্দিন, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, সংগঠক জসিম উদ্দিন কাওছার।

শিক্ষার্থীদের অভিভাবকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন রেনু বেগম, শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন জাকির হোসেন ও সংবর্ধিত শিক্ষার্থীদের পক্ষ বক্তব্য রাখেন তারেক আহমদ। শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন স্কুলের শিক্ষার্থী ফাইজুল্লাহ আইমান এবং স্বাগত বক্তব্য রাখেন স্কুলের শিক্ষার্থী মাহিমা আক্তার কলি।

এ সময় স্কুল পরিচালনা কমিটি ও অভিভাবকদের মধ্যে উপস্থিত ছিলেন লুৎফুর রহমান, জাহির আলী, আমিনুর রহমান, ছয়ফুল ইসলাম, জিয়াউর রহমান, অ্যাডভোকেট মাস-উদ হাসান, হাফেজ কবির আহমদ, ফয়েজ আহমদ, মোহাম্মদ আলী প্রমুখ।

আরও খবর