Search
Close this search box.

বিশ্বনাথে যুবলীগের আনন্দ মিছিল

আনন্দ মিছিল

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে বুধবার (৬ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে পৌর শহরে ‘বিশাল আনন্দ মিছিল’ অনুষ্ঠিত হয়েছে। নতুন বাজার সিএনজি স্ট্যান্ডের সামন থেকে আনন্দ মিছিল শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে বাসিয়া সেতুর উপর অনুষ্ঠিত পথসভাস্থলে এসে শেষ হয়। আনন্দ মিছিলে ‘জয় বাংলা শ্লোগানে’ মুখরিত ছিল পৌর শহরের রাজপথ।

জেলা যুবলীগের পূর্ণ্যাঙ্গ কমিটির সকল নেতৃবৃন্দ এবং সেই পূর্ণ্যাঙ্গ কমিটিতে বিশ্বনাথের কৃতিসন্তান রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর ‘সহ সভাপতি’ পদে, রেজাউল ইসলাম রেজা ‘সাংগঠনিক সম্পাদক’ পদে, সিতার মিয়া ‘শিক্ষা-প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক’ পদে, তোফায়েল আহমদ ‘সহ সম্পাদক’ পদে ও আব্দুল কাইয়ুম ‘সহ সম্পাদক’ পদে স্থান পাওয়ায় অভিনন্দন জানিয়ে ওই ‘বিশাল আনন্দ মিছিল’র আয়োজন করা হয়েছে।

উপজেলা যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইটের সভাপতিত্বে ও যুবলীগ নেতা রাজু আহমদ খানের পরিচালনায় পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আমির আলী। প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন।

পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, কার্যনির্বাহী সদস্য ও পৌর প্যানেল মেয়র-১ রফিক হাসান, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, যুবলীগ নেতা আলী হোসেন, মোহন মিয়া, ফয়ছল আহমদ, মুজিবুর রহমান মঞ্জু, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম রুকন, ছাত্রলীগ নেতা জাকির হোসেন মামুন। আনন্দ মিছিল ও পথসভায় আওয়ামী লীগ ও যুবলীগ’সহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও খবর