Search
Close this search box.

বিশ্বনাথ পৌর আ.লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আলোচনা সভা

বিশ্বনাথনিউজ২৪ :: ১৫ ও ২১ আগস্ট নারকীয় হত্যাকান্ডে নিহত সকল শহীদের স্মরণে এবং জাতীয় শোক দিবস উপলক্ষে বিশ্বনাথে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩০ আগস্ট) সন্ধ্যায় উপজেলা পরিষদ হলরুমে বিশ্বনাথ পৌর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

বক্তব্যে তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ই আগস্ট দেশি-বিদেশি ষড়যন্ত্রের মাধ্যমেই সপরিবারে হত্যা করা হয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। বঙ্গবন্ধুকে হত্যা করে ঘাতকরা চেয়েছিল ইতিহাস থেকে তার নাম মুছে ফেলতে, বাংলাদেশ থেকে মুক্তিযুদ্ধের ইতিহাস মুছে ফেলতে। এমনকি আওয়ামী লীগের নামও মুছে ফেলতে। কিন্তু তারা সেটা করতে পারে নাই। আল্লাহর মেহেরবাণীতে আজও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা আমাদের মাঝে বেঁচে আছেন। আজ বাংলার সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। তিনি যতদিন ক্ষমতায় থাকবেন, ততদিন দেশের মানুষ সুখে-শান্তিতে বসবাস করবে এবং এই দেশ ক্ষুধা, দারিদ্র ও দুর্নীতিমুক্ত থাকবে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্ষমতায় আসবে আওয়ামী লীগ।

বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুল জলিল জালালের সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক আলতাব হোসেন ও মহব্বত আলীর যৌথ পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্বাস উদ্দিন, সদস্য এএইচএম ফিরোজ আলী, বিশ^নাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এসএম নুনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, উপ-দপ্তর সম্পাদক নুরুল হক ও সদস্য নিজাম উদ্দিন।

আরও বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সদস্য সাইদুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা শাহ আলম খোকন, মুহিবুর রহমান সুইট, পৌর কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক জয়নাল আবেদীন, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশাহিদ আলী, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদিকুর রহমান সাকী। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন যুবলীগ নেতা নাসির উদ্দিন।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশ্বনাথ পৌর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরও খবর