AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের শোক সভা ও দোয়া মাহফিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ২৮ - ২০২৩ | ১১: ৫১ অপরাহ্ণ

রামপাশা ইউনিয়ন

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, দেশের নিরীহ মানুষ হত্যা করে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায় খুনীর দল বিএনপি। এজন্য তারা দীর্ঘদিন ধরে গ্রেনেড হামলা ও অগ্নি সন্ত্রাসের মাধ্যমে মানুষ হত্যা এবং মানুষের সম্পদ পুড়িয়ে করে আসছে। খুনী জিয়া হ্যাঁ-না ভোটের মাধ্যমে দেশের গণতন্ত্রকে হত্যা করার পাশাপাশি স্ব-পরিবারে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের হত্যা করে ছিল। এরপর জেলের মধ্যে জাতীয় চার নেতাকে হত্যা করার পাশাপাশি জিয়া ক্ষমতা দখল করে মুক্তিযোদ্ধাদের হত্যা করে ‘স্বাধীন বাংলাদেশ’কে পাকিস্তান বানানোয় পায়তারা করে ছিল। এরপর জিয়ার স্ত্রী খুনী খালেদা ও পুত্র খুনী তারেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ২১ বার হত্যা করা চেষ্ঠা করে ছিল এবং আওয়ামী লীগের শত শত নেতাকর্মীকে হত্যা করে ছিল। এমনকি একমাত্র মহান আল্লাহ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’কে রক্ষা করে ছিলেন বলেই আজ তাঁরই নেতৃত্বে বাংলাদেশ বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোল মডেল রাষ্ট্রে পরিণত হয়েছে।

তিনি সোমবার (২৮ আগস্ট) বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার রামপাশা ইউনিয়নের বৈরাগীবাজারের একটি কমিউনিটি সেন্টারে রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে ‘জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

সভায় বক্তারা, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে নৌকার মাঝি হিসেবে সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীকে মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে জোর দাবী জানান।

রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আরব আলী পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এএইচএম ফিরুজ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক ফখর উদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কার্যনির্বাহী সদস্য ও রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, উপজেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য রুহেল খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ সারতি দাশ পাপ্পু, সিলেট ল’কলেজ ছাত্রলীগের সহ সভাপতি আব্দুল বাতিন।

বক্তব্য রাখেন রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মকদ্দুছ আলী, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জামাল আহমেদ, সাধারণ সম্পাদক আব্দুল আহাদ লিয়াকত, রামপাশা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহন মিয়া, রামপাশা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আসাদ উদ্দিন, যুগ্ম আহবায়ক রুবেল মিয়া।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন আওয়ামী লীগ নেতা মঈনুল ইসলাম ও শুভেচ্ছা বক্তব্য রাখেন রামপাশা ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি নূরুল ইসলাম নাহিদ এবং শেষে দোয়া পরিচালনা করেন কাইয়া রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মনিরুজ্জামান লিলু। এসময় জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ