AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ৫ আ.লীগ নেতা-নেত্রীকে কারণ দর্শানোর নোটিশ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ১৫ - ২০২৩ | ১২: ০৪ পূর্বাহ্ণ

সিলেটের বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমানের পক্ষালম্বন করে পৌর আওয়ামী লীগের প্রতিবাদের পর পাল্টা প্রতিবাদ দেয়ায় উপজেলা, পৌর ও মহিলা আওয়ামী লীগের ৫ নেতা-নেত্রীকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে উপজেলা আওয়ামী লীগ।

সোমবার (১৪ আগস্ট) বিকেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক ফারুক আহমদ স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করা হয়।

এতে উল্লেখ করা হয়, পৌরসভার মেয়র মুহিবুর রহমানকে আওয়ামী লীগ বানানোর অপচেষ্টা করে তার পক্ষ নিয়ে বিশ্বনাথ পৌর আওয়ামী লীগসহ আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে গঠনতন্ত্র বিরোধী সমালোচনা ও উদ্দ্যত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন। তারা সামাজিক যোগাযোগ মাধ্যম এবং পত্রিকায় বিবৃতি প্রদান করে দলীয় শৃংখলা ভঙ্গ ও গঠনতন্ত্র অমান্য করে দলের ভাবমূর্তি নষ্ট করায় উপজেলা ও পৌর আওয়ামী লীগের সদস্য এবং পৌরসভার প্যানেল মেয়র রফিক হাসান, উপজেলা আওয়ামী লীগ সদস্য ও কাউন্সিলর ফজর আলী, পৌর আওয়ামী লীগের সদস্য ও কাউন্সলর বারাম উদ্দিন, উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর লাকি বেগম, মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর রাসনা বেগমকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়। ১৫ দিনের মধ্যে তাদের স্ব স্ব সংগঠনকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

তবে এখনো কোন নোটিশ পাননি বলে জানিয়েছেন প্যানেল মেয়র রফিক হাসান, কাউন্সিলর ফজর আলী ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর রাসনা বেগম। তারা জানান, নোটিশ পেলে তার জবাব দেয়া হবে।

আরো সংবাদ